শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে ভিজিএফ চাল ও নগদ টাকা বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জে ভিজিএফ চাল ও নগদ টাকা বিতরণ

এমএম ইলিয়াছ আলীদক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) সংবাদদাতাদক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়ন, পাথারিয়া ইউনিয়ন, হতদরিদ্র পরিবারের মাঝে প্রতি জনকে ভিজিএফের ৩০ কেজি ও ৫শত টাকা ও জয়কলস ইউনিয়নে ঈদের ভিজিএফ প্রতি জনকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১০টা থেকে দরগাপাশা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়নের ১হাজার ৮৬৬ জনকে ভিজিএফ কার্ডের প্রতি জনকে ৩০ কেজি চাল ও নগদ ৫০০ টাকা, মৎস্যজীবি ভিজিএফ কার্ডের প্রতি জনকে ৩০ কেজি চাল ও ৫শত টাকা এবং ঈদের ভিজিএফের ১ হাজার ১১৫ জনকে জন প্রতি ১০ কেজি চাল বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির উদ্দিন, ইউপি সদস্য ফরিদুল ইসলাম কুটি, কবিতা দাশ, হাসান আহমদ, পায়েল মিয়া প্রমূখ।
অপরদিকে উপজেলার পাথারিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়নের ১ হাজার ৫৬৬ জন হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ কার্ডের প্রতি জনকে ৩০ কেজি চাল ও নগদ ৫শত টাকা করে বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ, প্যানেল চেয়ারম্যান রওশন আলী, আক্কাছ আলী, সদস্য মিজানুর রহমান, তাজিল হোসেন, কয়ছর আলী, দুলাল মিয়া, অরবিন্ধু দাশ, ইলিয়াছ আলী, নুরুল আবেদীন, মাহবুবা চৌধুরী, মজিফুল বেগম, খাইরুন নেছা, সহকারি শিক্ষক জাকির হোসেন প্রমূখ।
এদিকে উপজেলার জয়কলস ইউনিয়ন পরিষদের প্রাঙ্গণে ইউনিয়নের হতদরিদ্র ২ হাজার ৬শত পরিবারের মাঝে ঈদের ভিজিএফ কার্ডের প্রতি জনকে ১ কেজি চাল বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদ মিয়া, ট্যাগ অফিসার উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ আহমেদ, ইউপি সদস্য আশরাফ আলী, হাবিবুর রহমান, আব্দুল বাতিন, আনোয়র হোসেন, পুষ্প বেগম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: