শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে আহত: প্রতিবাদে উপজেলাবাসির মানববন্ধন

দক্ষিণ সুনামগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে আহত: প্রতিবাদে উপজেলাবাসির মানববন্ধন

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সামিউল কবির: দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় একটি সেতু নির্মান কাজের অনিয়মের ছবি ফেসবুকে শেয়ার দেওয়ায় পশ্চিম পাগলা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রঞ্জিত সুত্রধরকে বেধড়ক মারপিট করা হয়েছে। ঠিকাদারের আত্মীয় স্বজনের হামলা থেকে বাঁচতে এলাকার কান্দিগাঁও মসজিদে ঢুকেও রক্ষা পাননি তিনি। মসজিদের ভেতরেই তাকে বেধড়ক কোপানো হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলাবাজার এলাকার কান্দিগাঁও মসজিদে এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত রনজিতকে (৩৫) আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, পশ্চিমপাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামের মেস্তুর হাটির সামনে একটি সেতুর কাজ করেছিলেন ঠিকাদার এই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল আলম নিক্কু। কাজের নিম্নমানের ছবি তুলে ফেসবুকে স্ট্যাটাস দেন গ্রামের আইনজীবী রাধা কান্ত সুত্রধর। এই পোস্টটি শেয়ার করেন রঞ্জিত সুত্রধর। এই ছিল রঞ্জিতের অপরাধ। এদিকে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি আলামিন বলেন, এই ঘটনায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ দিলে মামলা নেব।

সোহেল তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ইউপির ৬নং ওয়ার্ড সদস্য রনজিৎ সূত্রধরকে (৩০) কান্দিগাঁও মসজিদে ঢুকে কুপিয়ে আহত করায় উপজেলাবাসির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও হিন্দু কমিউনিটি নেতা সিতাংশ শেখর ধর সিতুর সভাপতিত্বে ও সুরঞ্জিত চৌধুরী টপ্পার পরিচালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নেতা রাকেশ রায়, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি দিলীপ তালুকদার, উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি মুক্তিযোদ্ধ রবিন্দ্র তালুকদার, এ্যাডভোকেট রাধা কান্ত দাস, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান মোঃ নূরুল হক, পাথারিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আমিনুর রশিদ আমিন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী আব্দুল হেকিম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোঃ আনছার উদ্দিন, পশ্চিম পাগলা ইউপির সাবেক চেয়ারম্যান জগলুল হায়দার, পাগলা বাজারের ব্যবসায়ি জসিম উদ্দিন, ইউপি সদস্য মকবুল হোসেন, বিএনপি নেতা দেলোয়ার হোসেন জিয়াউর, হিন্দু কমিউনিটি নেতা কাজল দে, রাধিকা রঞ্জন তালুকদার প্রমুখ।
এর আগে ইউপি সদস্যকে মসজিদে ঢুকে কুপানোয় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাবাসির উদ্যোগে হিন্দু-মুসলিক এক হয়ে সিলেট সুনামগঞ্জ মহাসড়কের পাগলা বাজার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে ঠিকাদার রেজাউল আলম নিক্কুর বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। এ সময় প্রায় ঘণ্টাব্যাপি সিলেট সুনামগঞ্জ মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।
উল্লেখ্য, পশ্চিম পাগলা ইউপি সদস্য রনজিৎ সূত্রধর তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে নির্মাণাধীন কালভার্টের বালু, পাথর ও রড উঠে যাচ্ছে বলে মন্তব্য করায় ঠিকাদার রেজাউল আলম নিক্কু ইউপি সদস্য রনজিৎ সূত্রধরকে ফেইসবুক আইডিতে দেয়া মন্তব্য মুছে ফেলতে হুমকি দেন। মুছে না ফেলায় মঙ্গলবার বিকাল ৪টায় স্থানীয় ইউপি সদস্য শত্র“মর্দন গ্রাম থেকে মোটর সাইকেল যোগে পাগলা বাজারস্থ কান্দিগাঁও মসজিদের সামনে রামদা, দাড়ালো খুড় ইত্যাদি নিয়ে তার আত্মীয়-স্বজনরা ইউপি সদস্য রনজিৎ সূত্রধরের উপর হামলা চালায়। এ সময় ইউপি সদস্য প্রাণ বাঁচাতে পাশর্^বর্তী কান্দিগাঁও জামে মসজিদে আশ্রয় নিলে মসজিদে ঢুকেও ইউপি সদস্যকে মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: