শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে মাতাল শিক্ষকের মারপিটে আহত ২

দিরাইয়ে মাতাল শিক্ষকের মারপিটে আহত ২

11মুহাম্মদ আব্দুল বাছির সরদার: বার বার মদ খেয়ে মাতাল হয়ে লোকজনের ওপর চড়া হওয়ার অভিযোগ আসলেও আত্মীয়-স্বজন কিংবা গ্রামবাসি বা বিদ্যালয় কর্তৃপক্ষ কোন কার্যকর পদক্ষেপ না নেয়ার কারণে বেড়েই চলছে তার মাতলামি। অবশেষে গতকালও মদ খেয়ে কয়েকজনকে মারপিট করে হাসপাতালে পাঠিয়েছেন। আহতরা হলে মৃত সুধীর রায়ের পুত্র স্বপন রায় (৪৫), মন্টু রায়ের পুত্র সুজিত রায় (৩০), আলোচিত ব্যক্তি হলেন সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের টুকদিরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জিত কুমার দাস (রন)। সূত্র মতে, রঞ্জিত কুমার দাস (রন) এ প্রতিষ্ঠানে আসার পর থেকেই নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ থাকলেও কোন পদক্ষেপ নেয়নি কর্তৃপক্ষ। নিজ গ্রামের চাকুরীর সুবাদে নিজের আত্মীয়-স্বজনকে ব্যবহার করে ও প্রভাব খাটিয়ে পদ ধরে রেখেছেন। একজন প্রধান শিক্ষক মদ খেয়ে মাতাল হয়ে বার বার নানা কুকর্ম করে যাওয়াতে যেমনি গ্রামের ইমেজ প্রশ্নবিদ্ধ, তেমনি তার একটি প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে থাকার নৈতিকতা কতটুকু, এ নিয়েও নানা আলোচনা চলছে তার গ্রামে। গ্রামের লোকজন তার অন্যায় প্রভাবে নানাভাবে অতিষ্ঠ।
এর ধারাবাহিকতায় সোমবার দিবাগত রাত ১১টায় টুকদিরাই গ্রামে মদ কেনার জন্য স্বপন রায়কে ৩শত টাকা দিতে বলে, তিনি তা দিতে অস্বীকৃতি জানালে টাকা না পেয়ে ২ জনকে মারপিট করেছেন। পরে তাদেরকে উদ্ধার করে দিরাই হাসপাতালে ভর্তি করা হয়। এ নিয়ে গ্রামে অসন্তোষ বিরাজ করছে, যে কোন সময় গোষ্ঠীগত দ্বন্দ্ব বাঁধতে পারে, হতে পারে রক্তক্ষয়ী সংঘর্ষও। গ্রামবাসির দাবি, তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। এ ঘটনায় আহত স্বপন রায় বাদি হয়ে মৃত ছুরত লাল দাসের পুত্র রঞ্জিত কুমার দাস (রন), নিরোধ পালের পুত্র বিকাশ পাল, নারায়ণ পালের পুত্র লিটন পাল, মনাফ উল্লাহর ছেলে বাবলু মিয়া, আব্দুর রহিমের ছেলে হোসেন মিয়াকে আসামি করে দিরাই থানায় একটি এজহার দাখিল করেছেন। এ ব্যাপারে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান জানান, বাদি কর্তৃক লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে দোষী ব্যক্তিকে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: