শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে ২০ কিলোমিটার লাইনের পল্লী বিদ্যুতায়নের উদ্বোধন

দিরাইয়ে ২০ কিলোমিটার লাইনের পল্লী বিদ্যুতায়নের উদ্বোধন

আমার সুরমা ডটকম: দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের ধাইপুর, ভাইটগাও, দক্ষিণ সুরিয়ারপার ও বোয়ালিয়া বাজারসহ ২০ কিলোমিটার এলাকায় নতুন সংযোগ লাইনের পল্লী বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকাল ৩টায় এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন দিরাই-শাল্লা আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা। এরপর ইউনিয়নবাসির উদ্যোগে বিবিয়ানা মডেল ডিগ্রি কলেজ প্রাঙ্গণে আয়োজিত গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যেকালে ড. জয়া সেনগুপ্তা এমপি বলেন, হাওরাঞ্চলে শিক্ষা বিস্তারের আন্দোলনকে আরোও এগিয়ে নিতে হবে, শিক্ষা ছাড়া কোন জাতির উন্নয়ন অগ্রগতি হতে পারেনা, তথ্য প্রযুক্তির যুগে বিদ্যুতায়ন ব্যবস্থা না থাকলে প্রত্যাশিত উন্নয়ন সম্ভব নয়। তিনি বলেন, এলাকার সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে আমার প্রয়াত স্বামী সুরঞ্জিত সেনগুপ্ত যেভাবে কাজ করে জীবন কাটিয়ে গেছেন, আমিও সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের অসমাপ্ত কাজ সমাপ্ত করে দিরাই ও শাল্লার সার্বিক উন্নয়ন কাজ এগিয়ে নিতে সকলের সহযোগিতা দরকার। এলাকার প্রবীন মুরব্বি আবদুল মন্নাফ তালুকদারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিলন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুহিবুর রহমান মানিক এমপি, অ্যাডভোকেট আবদুল মজিদ খান এমপি, অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি, হবিগঞ্জ পল্লী বিদ্যুতের জিএম ছোলায়মান মিয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আছাব উদ্দিন সরদার, সহ-সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ। বক্তব্য রাখেন বিবিয়িানা মডেল ডিগ্রি কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র চন্দ্র তালুকদার, উপজেলা প্রকৌশলী ইফতেখার হোসেন, পবিত্র মোহন দাস ও স্থানীয় নেতৃবৃন্দ।
এছাড়া ভাইটগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন, বোয়ালিয়া বাজার-ভাইটগাঁও-ধাইপুর পর্যন্ত ৫ কিলোমিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন জয়া সেনগুপ্তা এমপি। এরপর তিনি প্রধানমন্ত্রীর প্রতিশ্র“ত বাউসী গ্রামে মুক্তিযোদ্ধা সুশীল চন্দ্র দাসের নবনির্মিত বসতঘর উদ্বোধন ও পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: