শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাই ছাত্রকল্যাণ পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

দিরাই ছাত্রকল্যাণ পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আশরাফ আহমেদ, এম.সি কলেজ প্রতিনিধি: ব্যাপক উৎসাহ আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে অনুষ্ঠিত হল গৌরবগাঁতা সিলেটস্ত দিরাই ছাত্রকল্যাণ পরিষদের বার্ষীক মতবিনিময় সভা। শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে সিলেটের আম্বরখানা পয়েন্ট সংলগ্ন সিরাজী রেস্টুরেন্টের ২য় তলায় অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় সভাপতিত্ত করেন পরিষদটির প্রধান সমন্বয়কারী সঞ্জয় চৌঃ। অধিকাংশ সদস্যের উপস্থিতিতে এই মতবিনিময় সভায় মূল বিষয় হিসেবে প্রাধান্য পায় ছাত্রকল্যাণের উদ্যোগে ভাটিকাব্য নামক ম্যাগাজিনের মোরক উন্মোচন সংক্রান্ত বিষয়, আগামী ৫ ফেব্রুয়ারি সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুবার্ষিকী পালন, ছাত্রকল্যাণের নতুন কমিটি গঠন এবং পরিষদের সকল সদস্যকে নিয়ে একটি পিকনিকের আয়োজন ইত্যাদি।
এ সময় জানানো হয়, আগামী ৯ই ফেব্রুয়ারি সকালে পরিষদের সদস্যদের নিয়ে কোন আকর্ষনীয় জায়গায় পিকনিকে যাওয়া হবে যেখানে প্রত্যেক সদস্যের গায়ে থাকবে একটি করে  একই রঙ্গের টি-শার্ট। পিকনিক শেষে বিকালে পরিষদের সাবেক ও বর্তমান সদস্যদের নিয়ে দেশের প্রখ্যাত ব্যক্তিবর্গের উপস্তিতিতে জাকঝমকপূর্ণ অনুষ্টানের মধ্যদিয়ে বহুল প্রতিক্ষীত  ছাত্রকল্যাণের “ভাটিকাব্য” নামক ম্যাগাজিনের মোরক উন্মোচণ করা হবে। এবং ঐ দিনই ছাত্রকল্যাণের নতুন কমিটির সদস্যদের নাম ঘোষনা করা হবে।
এ সময় সভাপতির বক্তব্যে পরিষদটির উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য সঞ্জয় চৌঃ বলেন, ছাত্রকল্যাণ একটি অরাজনৈতিক ছাত্র সংগঠন, এর মূল উদ্দেশ্য হচ্ছে সিলেটে থাকা দিরাইয়ের সকল শিক্ষার্থীদের একই পতাকাতলে নিয়ে আসা, যার ফলে তাদের মধ্যে একতা সৃষ্টি হবে।  যেখানে তারা সকল অনাকাঙ্ক্ষিত অবস্থায় একে অপরকে সর্বদা  সাহায্য করবে। তিনি আরও বলেন, এছাড়াও ছাত্রকল্যাণের পক্ষথেকে সদস্যদের বিনোদনের লক্ষে প্রতি বছর বিভিন্ন খেলা-ধুলার আয়োজন করা হয়, সাথে দিরাইয়ের ভিবিন্ন জায়গায় গরিবদের মধ্যে ঈদ ও শীত বস্ত্র বিতরন, শিক্ষার্থীদের মধ্যে কুইজ প্রতিযোতার আয়োজন ও শিক্ষা উপকরণ বিতরনসহ বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করা হয়।
উল্লেখ্য, ২০০৫ সালে মাত্র ১১ জন সদস্যকে নিয়ে যাত্রা শুরু করা সংগঠনটিতে বতর্মানে  নিবন্ধিত ৮১ জন সক্রিয় সদস্য ও অসংখ্য প্রবাসী সদস্য রয়েছে। ভাটির অসংখ্য প্রাণ পুরুষ আর শুভানুদ্ধায়ীদের ভালবাসায় সিক্ত ছাত্রকল্যাণ পরিষদটি সিলেটে থাকা দিরাইয়ের শিক্ষার্থীদের আস্থার জায়গায় স্থান করে নিয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: