শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাই পৌরসভা নির্বাচনে লড়তে মনোনয়নপত্র দিলেন যারা

দিরাই পৌরসভা নির্বাচনে লড়তে মনোনয়নপত্র দিলেন যারা

asabs-pawroshova nirbaconpic-03-12-2015মুহাম্মদ আব্দুল বাছির সরদার : দিরাই পৌরসভা নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন, ১নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোশাহিদ মিয়া, ইদন মিয়া, আতিক মিয়া, কয়ছর মিয়া ও ময়না মিয়া। ২নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নিকেশ রঞ্জন সরকার, আব্দুল হক মিয়া ও এবিএম মাসুম প্রদীপ। ৩নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নিবেশ রায়, হাবিবুর রহমান কাছা ও জাহেদুল ইসলাম। ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মিজানুর রহমান, জুয়েল তালুকদার, সোহল মিয়া ও নবীর হোসেন তালুকদার। ৫নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এনামুল হক তালুকদার, জাহাঙ্গীর মিয়া, আব্দুন নুর, আব্দুল মতিন ও সীতেশ দাস। ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ইয়াহিয়া চৌধুরী, হিরেন্দ্র দেবনাথ, শরবিন্দু দাস, অমলেন্দু দাস, শাহজাহান সিরাজ ও কনিক চৌধুরী। ৭নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বিশ্বজিৎ রায় ও সেলিম মিয়া। ৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর জয়নুল হক চৌধুরী, সোহেল মিয়া, আবুল কাশেম, এমরান হোসাইন ও সফিক মিয়া। ৯নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আব্দুল মান্নান, শাহজাহান মাহমুদ হেলাল, লিয়াকত আলী, বেলাল মিয়া, সোহেল মিয়া ও সবুজ মিয়া।
মহিলা কাউন্সিলর পদে সংরক্ষিত ১নং আসনের বর্তমান কাউন্সিলর সাবিনা বেগম, কোশনামা বেগম ও শাহারভানু। সংরক্ষিত ২নং আসনের বর্তমান কাউন্সিলর রেহেনা বেগম, আলীমুন নেছা ও হেলেনা বেগম। সংরক্ষিত ৩নং আসনের বর্তমান কাউন্সিলর শামীমা পারভিন নাজমা, হেলেনা বেগম খেলা, বাসন্তী সরকার ও মাধবী দে।
এদিকে দিরাই পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সাধারণ কাউন্সিল পদে ৩৯ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। ৩ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীরা উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলতাফ হোসেন এবং সহকারি রিটার্নিং অফিসার উপজেলা নির্বাচন কর্মকর্তা হাফিজুর রহমানের কাছে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা। মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ মিয়া বেলা আড়াইটার দিকে মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় উপস্থিত ছিলেন শাল্লা উপজেলার সাবেক চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অবনি মোহন দাস, দিরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছাব উদ্দিন সরদার, সিনিয়র সহ-সভাপতি প্রভাকর চৌধুরী, সহ-সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সিরাজ-উদ-দৌলা, সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার, অ্যাডভোকেট শহিদুল হাসমত খোকন, আরিফুজ্জামান চৌধুরী এহিয়া, রশিদ আহমদ বাচ্চু প্রমুখ।
এরপরই বিএনপি মনোনিত উপজেলা যুবদলের সভাপতি মঈন উদ্দিন চৌধুরী (মাসুক) মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাপ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার চৌধুরী, চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতিকান্ত দাস, সরমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহছান চৌধুরী ও উপজেলা ছাত্রদলের সভাপতি শাহআলম প্রমুখ।
অন্যদিকে উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সরদার রফিক ও উপজেলা জাসদের সভাপতি মোজাম্মেল হক জাসদের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিনের নেতৃত্বে মনোনয়নপত্র দাখিল করেছেন।
নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ি ৩ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে মনোনয়নপত্র দাখিলের শেষ, বাচাই ৫-৬ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ শনি ও রোববার, প্রত্যাহারের শেষ দিন ১৩ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ রোববার, ভোট গ্রহণ ৩০ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ বুধবার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: