শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
নাসিরদের কাছে ধরাশায়ী ইমরুলরা

নাসিরদের কাছে ধরাশায়ী ইমরুলরা

আমার সুরমা ডটকমবাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৪ উইকেটে হারিয়েছে দ্বিতীয় জয় তুলে নিয়েছে সিলেট সিক্সার্স। গত ম্যাচে জয়ের নায়ক ছিলেন উপল থারাঙ্গা, করেছিলেন অপরাজিত ৬৯। শনিবারও জয়ের নায়ক তিনি। ৪০ বলে ৫১ রান করেন এ শ্রীলঙ্কান। তবে শেষ ওভারের নাটকীয়তায় থারাঙ্গার অবদান যে ভুলিয়ে দিলেন নুরুল হাসান সোহান!

শেষ ওভারে জয়ের জন্য সিলেটের দরকার ছিল ১০ রান। উইকেটে ছিলেন শুভাগত হোম ও প্লাঙ্কেট। বোলার ছিলেন ডোয়েন ব্রাভো। প্রথম বলেই তিনি ফিরিয়ে দেন হোমকে। জয়ের আশা জাগে কুমিল্লার। ৫ বলে ১০ রান চাই সিলেটের। সমীকরণটা মোটেও সহজ নয়।

তবে কঠিন সমীকরণটা সহজ করে দেন নুরুল হাসান সোহান। ছক্কা ও চার হাঁকিয়ে এক বল বাকি থাকতেই দলকে জয়ের বন্দরে নিয়ে যান।

সিলেট সিক্সার্সকে অনেকেই সাদামাটা দল মনে করেছিলেন। কিন্তু সেই সিলেট ভালোই দেখিয়ে দিচ্ছে। রবিবার প্রথম ম্যাচে শক্তিশালী ঢাকা ডায়নামাইটসকে ৯ উইকেটে উড়িয়ে দেওয়ার পর সোমবার আরেকটা উড়ন্ত জয় পেয়েছে তারা। এবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৪ উইকেটে হরিয়ে দিয়েছে নাসির বাহিনী।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৬ উইকেটে ১৪৫ রান তুলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কুমিল্লার পক্ষে সর্বোচ্চ ৬০ রান করেন মারলন স্যামুয়েলস। দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান এসেছে অলক কাপালির ব্যাট থেকে। এ ছাড়া লিটন দাসের ২১ রান আর ব্রাভোর ৯ বলে ১১ কুমিল্লার সংগ্রহে অবদান রাখে। সিলেটের হয়ে ক্রিসমার সান্টোকি এবং তাইজুল ইসলাম ২টি করে উইকেট শিকার করেছেন।

সংক্ষিপ্ত স্কোর

কুমিল্লা ভিক্টোরিয়ান্স : ২০ ওভারে ১৪৫/৬( স্যামুয়েলস ৬০, কাপালি ২৬, লিটন দাস ২১; তাইজুল ২/২২, সান্তটি ২/৩০)

সিলেট সিক্সার্স : ১৯.৫ ওভারে ১৪৮/৬ ( উপল থারাঙ্গা ৫১, ফ্লেচার ৩৬, নাসির ১৮, সোহান ৩ বলে ১১ রান; ব্রাভো ২/৩৪)

সিলেট সিক্সার্স : উপুল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার, রস হুইটলি, সাব্বির রহমান, নাসির হোসেন (অধিনায়ক), শুভাগত হোম, নুরুল হাসান উইকেটরক্ষক, তাইজুল ইসলাম, আবুল হাসান, লিয়াম প্লাঙ্কেট এবং ক্রিসমার সান্টোকি।

কুমিল্লা ভিক্টোরিয়ানস : ইমরুল কায়েস, লিটন দাস, মারলন স্যামুয়েলস, জস বাটলার, ডোয়াইন ব্রাভো, মোহাম্মদ নবী, রশিদ খান, অলক কাপালি, মোহাম্মদ সাইফুদ্দিন, আরাফাত সানি এবং আল-আমিন হোসেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: