বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
এইচএসসির ফল প্রকাশ, পাসের হার ৮৫.৯৫ শতাংশ নিহতের সংখ্যা ৫০০০ ছাড়ালো, তিন মাসের জরুরি অবস্থা জারি তুরস্কে রাজাকার ও বিএনপির লোকদের নিয়ে সুরঞ্জিত সেনগুপ্তের শোকর‌্যালি পাকিস্তানের সাবেক সামরিক শাসক পারভেজ মোশাররফের মৃত্যু চট্টগ্রাম কলেজের ১৭৫ শিক্ষার্থী ৩ ঘন্টার অভিযানে ডুবোচর থেকে উদ্ধার ফরিদপুরে একই পরিবারে ৫ সদস্যের ইসলাম ধর্ম গ্রহণ কে হচ্ছেন রাষ্ট্রপতি জানা যাবে মঙ্গলবার বিশ্ব হাত গুটিয়ে বসে থাকলে আরেকটি রোহিঙ্গা গণহত্যা হবে: জাতিসঙ্ঘ ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: মির্জা ফখরুল বহিষ্কৃত নেতার সমাবেশে জেলা সভাপতি: উজ্জীবিত নেতাকর্মীরা
`নিরাপদ সড়ক’ দিবসেই ঝরে গেল ১৩ প্রাণ!

`নিরাপদ সড়ক’ দিবসেই ঝরে গেল ১৩ প্রাণ!

index_101083আমার সুরমা ডটকম : আজ জাতীয় নিরাপদ সড়ক দিবস । সারাদেশে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। তবু থেমে থাকেনি সড়ক দুর্ঘটনা। বুধবার রাত থেকে আজ বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত ঢাকার কেরানীগঞ্জ ও সাভার, রাজশাহী, দিনাজপুর, চাঁপাইনবাবগঞ্জ ও চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২৭ জন। সারাদেশের দুর্ঘটনার খবর:
সাভার : সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, সোনারতরী পরিবহনের একটি বাস আজ বেলা ১টার দিকে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় বেপরোয়া গতিতে অন্য একটি বাসকে অতিক্রম করতে গেলে সামনে থাকা একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এরপর বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানগাড়িসহ এক পথচারীকে চাপা দিয়ে সড়কের পাশে ময়লার স্তূপের ওপর উঠে যায়। ঘটনাস্থলেই ওই পথচারী নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন। নিহত পথচারীর নাম মোতালেব। অন্যদিকে সাভার মডেল থানার পেছনে আজ ট্রাকচাপায় এক যুবক নিহত হন। তাঁর নাম-পরিচয় জানা যায়নি।
কেরানীগঞ্জ : দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মোল্লার ব্রিজে ঢাকা-মাওয়া মহাসড়কে গতকাল দিবাগত রাত ১২টার দিকে বাসের ধাক্কায় ভ্যানের চার যাত্রী আহত হন। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) ও মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন শামসুল হক (৬৫) । মিটফোর্ডে নিহত মো. দুলাল মিয়া (৪৫) ও মো. মোজাম্মেল হকের (৬০) বাড়ি পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলার চামী গ্রামে এবং মো. রহিমের বাড়ি (৪০) উপজেলার গগন গ্রামে।
রাজশাহী : প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ ভোর ৫টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জের একটি পেট্রলপাম্প থেকে তেল নিয়ে একটি নসিমন মহাসড়কে উঠছিল। এ সময় চাঁপাইনবাবগঞ্জগামী কেয়া পরিবহনের একটি বাস এটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নসিমনের দুজনের মৃত্যু হয়। নিহত ব্যক্তিরা হলেন চাঁপাইনবাবগঞ্জের অনুপনগরের মেসের আলীর ছেলে আনোয়ারুল ইসলাম (৪০) ও আবদুর রহমানের ছেলে দেলোয়ার হোসেন (৩৫)। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ জানান, এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।
দিনাজপুর : আজ বেলা ১১টার দিকে সদর উপজেলার গোপালগঞ্জ নামক স্থানে দিনাজপুর-দশমাইল সড়কে ট্রাক ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন সাতজন। নিহতদের মধ্যে দুজনের নাম-পরিচয় পাওয়া গেছে। এঁরা হলেন সদর উপজেলার সাত্তার (৩৫) ও বাবু (৪০)। আহত সাতজনের মধ্যে আমজাদ (২৮), কালাম (৩০) ও ইলিয়াসের (৩২) অবস্থা আশঙ্কাজনক। দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেকুজ্জামান জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রাকের নিচ থেকে দুমড়েমুচড়ে যাওয়া ভটভটিটি উদ্ধার করে। ট্রাকের চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছে।
চাঁপাইনবাবগঞ্জ : নাচোল উপজেলার সোনাইচন্ডি এলাকায় আজ সকাল সাড়ে ৯টার দিকে বালুবাহী ট্রাক্টরের চাপায় বাদল পরামানিক (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত বাদল পরামানিক নাচোলের ভেরেন্ডি সাহাপুর গ্রামের ললিত পরামানিকের ছেলে। নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাসির উদ্দীন জানান, সোনাইচ-ি বাজারে যাওয়ার পথে বালুবাহী একটি ট্রাক্টর তাঁকে চাপা দিলে ঘটনাস্থলেই বাদল পরামানিক মারা যান।
চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সিদর উপজেলার চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের নতুন ভান্ডারদোয়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে যায় । এতে এক শিশু নিহত ও নারী সহ কমপক্ষে ১৫ জন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম রাব্বি (১১), সে সদর উপজেলার ছুটিয়া গ্রামের সাইদুর রহমানের ছেলে। আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: