মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
পরিকল্পনার সুষ্ঠু বাস্তবায়নের জন্য ওয়ার্ডসভার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ

পরিকল্পনার সুষ্ঠু বাস্তবায়নের জন্য ওয়ার্ডসভার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ

4আমার সুরমা ডটকমস্থানীয় জনসাধারণের দেয়া পরিকল্পনা বাস্তবায়নের জন্য ওয়ার্ডসভার গুরুত্ব বহন করে; পরিকল্পিত উন্নয়ন সাধিত হয় সঠিত পরিকল্পনার মধ্য দিয়ে, আর সেই পরিকল্পনা গ্রহণ সুষ্ঠুভাবে বাস্তবায়নের জন্য সরকার প্রতিবছর দুইটি ওয়ার্ডসভা করা বাধ্যবাধকতায় নিয়ে এসেছে। সেই জন্য ইউনিয়ন পরিষদ তাদের কাজের সুষ্ঠুধারা বজায় রাখতে ভোটারদের নিয়ে বছরে দুইটি ওয়ার্ডসভা করে থাকে। এরই অংশ হিসেবে সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়ন পরিষদ স্বচ্ছতা ও জবাবদিহিতার ভিত্তিতেই তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। শুক্রবার সকাল ১০টায় ইউনিয়নের ১নং ওয়ার্ডের মকসদপুর মাধ্যমিক বিদ্যালয়ে ওয়ার্ড মেম্বার জাবির নূর আহমদ চৌধুরীর সভাপতিত্বে ওয়ার্ডসভা অনুষ্ঠিত হয়। পরিষদের ভারপ্রাপ্ত সচিব স্বপন তালুকদারের সার্বিক পরিচালনায় এ সময় বক্তব্য প্রদান করেন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ নজরুল ইসলাম, ৪নং ওয়ার্ডের মেম্বার মোঃ এওয়ার হোসেন, ১নং সংরক্ষিত আসনের মেম্বার মোছাঃ রিমা চৌধুরী, দি হাঙ্গার প্রজেক্টের করিমপুর ইউনিয়ন সমন্বয়কারী মুহাম্মদ আব্দুল বাছির সরদার। এ সময় উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড মেম্বার মোঃ রুবেল মিয়া, ২নং সংরক্ষিত আসনের মেম্বার মোছাঃ সেলু বেগম, মোঃ ওয়ারিছ মিয়া, ১নং সংরক্ষিত আসনের সাবেক মেম্বার মোছাঃ মজিদা খাতুন, মোছাঃ রাজিয়া বেগম, অবসরপ্রাপ্ত শিক্ষক গোকুল মনি দাস প্রমুখ।
12এদিকে একই দিন বিকেল ৩টায় ২নং ওয়ার্ডের নাগেরগাঁও গ্রামের এলাইছ মিয়ার বাড়িতে ওয়ার্ড মেম্বার মোঃ রুবেল মিয়ার সভাপতিত্বে ওয়ার্ডসভা অনুষ্ঠিত হয়। পরিষদের ভারপ্রাপ্ত সচিব স্বপন তালুকদারের সার্বিক পরিচালনায় এ সময় বক্তব্য প্রদান করেন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ নজরুল ইসলাম, ১নং সংরক্ষিত আসনের মেম্বার মোছাঃ রিমা চৌধুরী, দি হাঙ্গার প্রজেক্টের করিমপুর ইউনিয়ন সমন্বয়কারী মুহাম্মদ আব্দুল বাছির সরদার। এ সময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড মেম্বার জাবির নূর আহমদ চৌধুরী, আব্দুল মালিক, খান উল্লা মিয়া, এলাইছ মিয়া, আবদাল মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: