মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৫:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

Pic-South Sunamgonj, 16.01.2016সোহেল তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ কর্তৃপক্ষের আয়োজনে শিক্ষার গুণগতমান এবং বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১টায় উপজেলার পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালামের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাইফুল ইসলামের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ রমিজ উদ্দিন।
সভায় বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হাজী আব্দুল হেকিম, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জগলুল হায়দার, উপজেলা আওয়ামীলীগ নেতা ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক শিক্ষানুরাগী সদস্য তেরাব আলী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও সুনামগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক আনছার উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ স¤পাদক কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল আলীম, সৈয়দুর রহমান, এফআইভিডিবির সিফরডি প্রজেক্টের ইউনিয়ন কো-অর্ডিনেটর মৃদুলা দেব, অভিভাবক হাবিবুর রহমান, রেজিয়া বেগম, রাহেলা বেগম।
এ সময় উপস্থিত ছিলেন পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আরব আলী, প্রভাষক শরাফত উল্লাহ, সহকারী ক্রীড়া শিক্ষক মৃদুল কান্তি তালুকদার, সহকারী শিক্ষক হেলাল আহমদ, প্রভাষক গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নুর খান, সহ-প্রচার স¤পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, উপজেলা যুবলীগের আহ্বায়ক সেলিম রেজা, সদস্য আফরুজ মিয়াসহ পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সভায় পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জগলুল হায়দার তার বক্তব্যে বলেন, আমাদের এলাকার এমপি বর্তমান সরকারের অর্থ ও পরিল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান নির্বাচিত হওয়ার পর থেকে আমাদের বিদ্যালয়ে বিন্ধু মাত্র সহায়তা প্রদান করেন নি, কোন উন্নয়ন বরাদ্ধ দেননি এ বিদ্যালয়ে। তিনি বলেন, আমি এলাকাবাসীর পক্ষ থেকে উপস্থিত সাংবাদিকদের মাধ্যমে বর্তমান সরকারের অর্থ ও পরিল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানকে বলতে চাই, আপনি আমদের বিদ্যালয়ে বড় একটি বরাদ্ধ প্রদান করে বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে সহযোগিতা করবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: