শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
পিআইসি না হয়েও চেয়ারম্যানের বিরুদ্ধে মিছিল

পিআইসি না হয়েও চেয়ারম্যানের বিরুদ্ধে মিছিল

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জামখলা হাওর রক্ষা বাঁধ পূর্ববীরগাঁও অংশ ভেঙ্গে যাওয়ায় এলাকার কিছু কুচক্রী মহল উপজেলার দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির উদ্দিন ও পরিষদের সকল সদস্যদের বিরুদ্ধে মিছিল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন, দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বাররা। শুক্রবার বিকাল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির উদ্দিন বলেন, গত মঙ্গলবার বিকালে দরগাপাশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক সদস্য পাইকাপন গ্রামের চান মিয়া সুনুরের নেতৃত্বে দরগাপাশার দিদার চৌধুরী, মারুফ হোসেন, আমরিয়া/আসামপুরের আবু খালেদ, সলফের সাহেদ খান, মোতাহির আলী, আবুল হাসনাত, আব্দুল গফফার, ছয়হাড়ার ছালিক আহমদসহ ৫০/৬০ জন লোক আমি ও আমার পরিষদের সদস্যদের বিরুদ্ধে দূর্নীতির মিছিল করে। তিনি বলেন, সাবেক সদস্য পাইকাপন গ্রামের চান মিয়া সুনু আমাদের পরিষদের সদস্যের কাছে জামখলা হাওরের বাঁধের কাজের সময় চাঁদা চেয়েছিল। চাঁদা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে আমার ও আমার পরিষদের সদস্যদের বিরুদ্ধে মিছিল করেছে। তিনি আরও বলেন, আমি দরগাপাশা ইউনিয়েনের কোন কাজে পিআইসি কমিটিতে নাই। জামখলা হাওরের যে বাঁধ ভেঙ্গে পানি প্রবেশ করেছে, তা আমার পরিষদের কর্তৃক কোন পিআইসির মাধ্যমে নয়। ঐ বাঁধ পূর্ববীরগাও ইউনিয়ন পরিষদের সদস্য আসাদ মিয়ার পিআইসির সভাপতি। কিন্তু আমি বাঁধ ভেঙ্গে যাওয়ার খবর পেলে তাৎক্ষণিক ২শত বাঁশ, বস্তা, টিন দিয়ে তাদেরকে সাহায্য করেছি। শুধু মাত্র হাওরটি রক্ষা করার জন্য। তিনি বলেন, আমার পরিষদের সদস্যদের মাধ্যমে যে সকল বাঁধ মেরামত করা হয়েছে কোন বাঁধ ভেঙ্গে হাওরে পানি প্রবেশ করেনি। কিছু কুচক্রী মহল মুস্তাকের প্রেতাত্বারা আমার এবং আমার পরিষদের মানসম্মান ক্ষুন্ন করার জন্য এই পায়তারায় লিপ্ত হয়েছে। আমি এই মুস্তাকের প্রেতাত্বাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানাচ্ছি। তিনি আরও বলেন, ইদানিং কিছু কুচক্রী মহল ফেইসবুকে আমার এবং আমার পরিষদের সদস্যদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এটা স¤পূর্ণ মিথ্যা ও বানোয়াট, এদের বিরুদ্ধে আইনী ব্যবস্থায় নেওয়ায়ার জন্য আমি প্রশাসনের নিকট দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, দরগাপাশা ইউনিয়ন পরিষদের সদস্য পায়েল আহমদ, বদরুল আলম, সমুজ মিয়া, ফরিদুল ইসলাম কুটি, আবুল হাসান, আব্দুল হক, আওয়ামীলীগ নেতা বাচ্চু মিয়া, উপজেলা যুবলীগ নেতা দিলোয়ার হোসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: