বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
প্রধানমন্ত্রী কৃষি ঋণ মওকুফের ঘোষণা দিয়েছেন-মাহবুবুল আলম হানিফ এমপি

প্রধানমন্ত্রী কৃষি ঋণ মওকুফের ঘোষণা দিয়েছেন-মাহবুবুল আলম হানিফ এমপি

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ): বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীকৃষি ঋণ মওকুফের ঘোষণা দিয়েছেন। ফসলরক্ষা বাঁধের কাজে কারো বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ প্রমাণিত হয়, তবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এনজিও ঋণের কিস্তি আদায় এক বছরের জন্য বন্ধ রাখতে হবে এবং কিস্তি আদায়ে কোনো চাপ প্রয়োগ করা যাবেনা।’ বৃহস্পতিবার দুপুরে ধর্মপাশা উপজেলার ক্ষতিগ্রস্থ হাওর এলাকা পরিদর্শনে এসে সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের রাজাপুর বাজারে এক পথসভায় এসব কথা বলেন তিনি। এ সময় তিনি আরও বলেন, ক্ষতিগ্রস্থ কৃষককে কৃষি উপকরণ সহায়তা প্রদান ও পূর্নবাসন করা হবে। হাওরের বিষাক্ত পানিতে মাছ মরে ওঠায় পানিতে মানুষের রোগবালাই হলে মেডিকেল টিমকে বলা আছে তারা যেন সঠিক চিকিৎসা দেন।’ পরে তিনি উপজেলার জয়শ্রী ও মধ্যনগরে আরও দুটি পথসভা করেন। এছাড়াও এ তিনটি ইউনিয়নে ক্ষতিগ্রস্থ কৃষকদের মধ্যে ১ লাখ টাকা ও দশ মেট্রিক টন চাল বিতরণ করা হয়।
পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম. এনামুল কবির ইমন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: