শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
প্রবাসীরা দেশের উন্নয়নে গুরুত্বপুর্ণ ভুমিকা রাখছেন: মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ

প্রবাসীরা দেশের উন্নয়নে গুরুত্বপুর্ণ ভুমিকা রাখছেন: মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ

আমার সুরমা ডটকমজগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ বলেছেন, প্রবাসীরা দেশের উন্নয়নে গুরুত্বপুর্ণ ভুমিকা রাখছেন। দেশে র‌্যামিট্যান্স পাঠানোর পাশাপাশি সমাজ উন্নয়নমুলক কর্মকান্ডে তাদের অবদান অতুলনীয়। তাই প্রবাসীদেরকে আরও বেশি করে মুল্যায়ন করতে হবে। আরও বেশি সম্মান জানাতে হবে। তিনি সিলেট ইয়াং স্টারের উপদেষ্টা গীতিকবি এনাম হক ও যুক্তরাজ্য ইয়াং স্টারের আহবায়ক এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এমদাদ হক স্বদেশ আগমন উপলক্ষে সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শুক্রবার রাতে সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এ সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট ইয়াং স্টারের আহবায়ক আশরাফুল হক তালুকদার আশরাফের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক সদরুল ইসলাম লোকমান ও মোঃ আব্দুল মতিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী, ৮নং ওর্য়াড কাউন্সিলর আলহাজ্ব মোঃ ইলিয়াছুর রহমান ইলিয়াছ, সিলেট লেখক ফোরাম সভাপতি গীতিকার ও পূঁথিকার কবি নাজমুল ইসলাম মকবুল, সাধারন সম্পাদক লেখক সাংবাদিক এডভোকেট জিয়াউর রহিম শাহিন। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট ইয়াং স্টারের উপদেষ্টা গীতিকবি এনাম হক ও যুক্তরাজ্য ইয়াং স্টারের আহবায়ক এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এমদাদ হক।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আহমেদ আহসান মাহবুব, ইয়াং স্টারের উপদেষ্টা আকবর আলী, বাউল শিল্পী বশির উদ্দিন সরকার, বাউল শিল্পী সৌরভ সুহেল, যুব সংগঠক ফিরুজ আহমদ, ইয়াং স্টারের সিনিয়র যুগ্ম-আহবায়ক হোসাইন আহমদ, সাবেক সিনিয়র সহ-সভাপতি জুনায়েদ আহমদ ইমন।
অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন ক্বারী আতাউর রহমান আলতাব, স্বাগত বক্তব্য রাখেন, ইয়াং স্টারের যুগ্ম-আহবায়ক হাফিজুর রহমান হাফিজ। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট ইয়াং স্টারের যুগ্ম-আহবায়ক রায়হান আহমদ, শামীম আলী, রাসেল আহমদ, সৈয়দ মোহাদ্দিস, মুহিতুজ্জামান সুজন, খয়ের বাদশা, সদস্য সচিব মাজলু মিয়া, যুগ্ম-আহবায়ক মিজানুল হক, শহীদ আহমদ তাহের, আলী আমজাদ আজরাজ, সিনিয়র সদস্য জাকির হোসেন, মোরশেদ আহমদ রানা, সাইফুর রহমান, রায়হান আহমদ, সাইফ আল শাহীন, তারেক খান, রাজন, জহিরুল ইসলাম আলাল, ইউনুস আহমদ, মোশফাক আহমদ, মুবিন, আকবর, জাকির, মামুন চৌধুরী, কামরুল, আব্দুল কাদের, এস এম তাহফিম, লায়েক আহমদ, সজিব আহমদ, শুক্কুর আহমদ, রাসেল আহমদ জীবন, পারভেজ আহমদ, আকবর আহমদ, ফয়সল ও আকাশ প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং সংবর্ধিত অতিথিদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: