শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিএনপি জনগণের স্বার্থে রাজনীতি করেনা: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি

বিএনপি জনগণের স্বার্থে রাজনীতি করেনা: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ প্রতিনিধি:
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ জ্বালাও পুড়াও রাজনীতি করেনা। আওয়ামী লীগ মানুষের কল্যাণে-দেশে উন্নয়নের রাজনীতি করেন। তিনি বলেন, একটি দল আছে যারা নিজ স্বার্থ আদায় করার জন্য নিরীহ মানুষকে বোমা মেরে, গাড়িতে আগুন দিয়ে হত্যা করে। তারা জনগণের স্বার্থে রাজনীতি করেনা। নিজ স্বার্থের জন্য যারা বাংলাদেশে রাজনীতি করে তাদেরকে এ দেশের মানুষ কখনও ভালবাসবে না। তিনি আরও বলেন, আমরা দেশকে অনেক এগিয়ে নিয়ে গেছি, আগামী ১ বছরের মধ্যে বাংলাদেশের প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত হবে। গ্রামীণ জনপদে রাস্তা-ব্রীজ সব করা হবে। গ্রামের মানুষ গ্রামে বসেই শহরের সুযোগ-সুবিধা পাবে। শুক্রবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ববীরগাঁও ইউনিয়নের ধরমপুর বন্দেরবাড়ি গ্রামে পল্লী বিদ্যুতের সংযোগ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
আওয়ামী লীগ নেতা হাজী আবুল কালামের সভাপতিত্বে আব্দুল গফফারের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হারুন অর রশীদ, সুনামগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার অখিল কুমার সাহা, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান নুর কালাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ স¤পাদক আবাব মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন, পল্লীবিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক ফরিদুর রহমান। সভায় আরোও বক্তব্য রাখেন মাওলানা ফখরুল ইসলাম, ইউপি সদস্য ফিরুজ মিয়া, মিজানুর রহমান, যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: