শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিএনপি থেকে গণতন্ত্র বিরোধীদের বের না করলে, দল এগুবে না: সুরঞ্জিত

বিএনপি থেকে গণতন্ত্র বিরোধীদের বের না করলে, দল এগুবে না: সুরঞ্জিত

we-54আমার সুরমা ডটকম : আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদেষ্টা, আইন-বিচার সংসদ বিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির চেয়ারম্যানসুরঞ্জিত সেন গুপ্ত এমপি বলেছেন, ‘বিএনপি থেকে গণতন্ত্র ও নির্বাচন বিরোধীদের তাঁরা বের না করলে, দল এগুবে না। তাঁরা লেবেল প্লেয়িংয়ের কথা বলে, আসলে তাঁরা নির্বাচন থেকে ভাগতে চায়’। পৌর নির্বাচন সুষ্ঠু হবে কি না, বিএনপির এমন শঙ্কা এবং বিএনপির প্রার্থীদের বিভিন্ন জায়গায় হয়রানি করা হচ্ছে মর্মে বিএনপির কেন্দ্রীয় ভারপ্রাপ্ত মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরের অভিযোগের জবাবে সুরঞ্জিত সেন গুপ্ত এমন মন্তব্য করেন।

দিরাইতে সাংবাদিকদের সাথে কথা বলার সময় সেনগুপ্ত নির্বাচন প্রসঙ্গে দেওয়া সাক্ষাৎকারে দেশের জ্যেষ্ঠ পার্লামেন্টালিয়ান বলেন, ‘বিএনপির নেতা ফখরুল লেবেল প্লেয়িং ফিল্ড নিয়ে প্রশ্ন তুলে, আসলে নির্বাচন কমিশন এমনভাবে লেবেল প্লেয়িং ফিল্ড করেছেন, আমরা বরঞ্চ বিপদে পড়েছি, আমাদের এমপি- নেতারা প্রচারণায় যেতে পারছে না, সুনামগঞ্জ, সিলেটের পৌরসভাগুলোয় কিংবা আমার নিজের পৌরসভা দিরাইয়ে আমি যেতে পারছি না।

আসলে তাঁরা এসব কথা বলে ইলেকশন থেকে ভাগতে চায়, দিনে যাবে, না রাতে যাবে, ভোটের আগে যাবে, না পরে যাবে, এটা বলুক তারা’। তিনি বলেন, ‘ফখরুল ৫ জানুয়ারির নির্বাচনের আগে থেকেই নির্বাচন কমিশন এবং নির্বাচনের বিপক্ষে কথা বলছেন বিএনপি নির্বাচনমুখী, সাংবিধানিক রাজনীতি করবে, না কি জ্বালাও পোড়াও, গরু পোড়াও রাজনীতি করবে এই সিদ্ধান্ত নিতে হবে’। তিনি বলেন, ‘সব কিছুই হচ্ছে নির্বাচন কমিশনের অধীনে, রাজনৈতিক কারণে কেউ হয়রানির শিকার হচ্ছে না। এখন কারো বিরুদ্ধে মামলা থাকলে প্রশাসনের কি করার আছে’।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: