মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ভায়াগ্রার পরিবর্তে আমলকি খান

ভায়াগ্রার পরিবর্তে আমলকি খান

qw-82আমার সুরমা ডটকমযৌনশক্তি বাড়াতে ভায়াগ্রার ব্যবহার সবারই জানা। কিন্তু আমলকিতে যে সে শক্তি আছে তা হয়তো অনেকের কাছেই অজানা। শুধু আমলকি ফল নয়। আমলকির পাতা ও ছাল থেকে তৈরি পরীক্ষামূলক ওষুধে কিছু রোগ নিরাময়ের প্রমাণ পাওয়া গেছে। আর আমলকি ফলের রয়েছে অসংখ্য গুণ। গবেষকরা বলছেন, আমলকি রিপ্রডাক্টিভ হেল্থ বা প্রজনন ক্ষমতার উন্নতি ঘটায়। আমলকি কামনাকে বাড়িয়ে দেয়। ফলে আপনার সেক্স লাইফের উন্নতি ঘটে। এ ফলে প্রচুর পরিমাণে ভিটামিন সি আছে। যা পুরুষদের স্পার্ম কাউন্ট বাড়িয়ে দেয়।

তাই যারা সেক্স বাড়াতে চান বা এই শক্তি কম রয়েছে (low sperm count) তারা ভায়াগ্রা না নিয়ে নিয়মিত আমলকি খাওয়ার অভ্যেস করুন উপকার পাবেন। দেখবেন কিছুদিনের মধ্যেই আপনার লিবিডো অনেকটা বেড়ে যাবে। এমন তথ্যই দিয়েছেন পুষ্টি বিজ্ঞানীরা। কীভাবে আমলকি সেক্স লাইফ উষ্ণ এবং রঙিন করতে সাহায্য করে?
১. আমলকি যৌন শক্তি ও পুরুষত্ব (sexual vigor and virility) এরও উন্নতি ঘটায়। এর প্রধান কারণ আমলকিতে আছে আয়রন আর জিঙ্ক।
২.শুধু পুরুষরা নয়‚ যে নারীরা সাদা স্রাব (white discharge) সমস্যায় ভোগেন‚ আমলকি শুকিয়ে তা গুঁড়ো করে মধু দিয়ে নিয়মিত খেলে উপকার পাবেন।
৩. পুরুষরা আমলকির জুস সকালে খালি পেটে বা সন্ধ্যায় খেতে পারেন।
৪. সেক্স লাইফ উষ্ণ এবং রঙিন করতে আমলকি পাউডার মিশিয়ে দুধ খেতে পারেন।

অবশ্যই একটা জিনিস মনে রাখতে হবে। এগুলো শুধুমাত্র ঘরোয়া টিপস। যদি বড় কোনো সমস্যা থাকে তবে ডাক্তারের পরামর্শ নিতে হবে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: