রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মসজিদ আবাদকারীরা আল্লাহর নৈকট্য অর্জন করবে: মুফতি আফফান মনসুরপুরী

মসজিদ আবাদকারীরা আল্লাহর নৈকট্য অর্জন করবে: মুফতি আফফান মনসুরপুরী

amarsurma.com
মসজিদ আবাদকারীরা আল্লাহর নৈকট্য অর্জন করবে: মুফতি আফফান মনসুরপুরী

সাইফুর রহমান, স্টাফ রিপোর্টার:

আওলাদে রাসূল সা., শায়খুল হাদিস মুফতি মাওলানা আফফান মনসুরপুরী বলেছেন, মসজিদ আবাদকারীরা আল্লাহর নৈকট্য অর্জন করবে। মসজিদে যারা সহযোগিতা করবে, তাদের ব্যাপারে কোরআন-হাদিসে পরিষ্কারভাবে পূণ্যের আশ্বাস দেয়া হয়েছে। গতকাল সোমবার সুনামগঞ্জের দিরাই উপজেলার সাকিতপুর উলামা পরিষদ আয়োজিত সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নতুন মসজিদের মাঠে ইসলাহী মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মাওলানা হুসাইন আহমদ চান্দিপুরী, পরিষদের উপদেষ্টা মাওলানা আব্দুল কাদির ও সাকিতপুর মাদরাসার মুহতামিম মাওলানা এখলাছুর রহমানের সভাপতিত্বে ও পরিষদের সভাপতি ডা. মাওলানা আব্দুল মুক্তাদির সরদারের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে বয়ান পেশ করেন চান্দিপুর মাদরাসার মুহতামিম মাওলানা নূরউদ্দিন আহমদ, রজনীগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম মাওলানা মুহিউদ্দিন প্রমুখ। এ সময় পরিষদের দায়িত্বশীলগণ উপস্থিত ছিলেন।
তিনি আরও বলেন, যারা মসজিদের আবাদ করে, বিভিন্নভাবে সহযোগিতা করে, তাদের ব্যাপারে সুসংবাদ দেয়া হয়েছে। আর যারা মসজিদ পাশে থাকার পরও সেখানে গিয়ে নামায আদায় করে না, তাদের জন্যও কঠিন শাস্তির কথা উল্লেখ করেন। তিনি বিশেষভাবে যুবকদেরকে নিয়মিত নামায আদায়ের প্রতি গুরুত্বারোপ করে বলেন, আমাদের অনেক যুবকই নামায পড়তে অনীহা দেখায়। তারা বলে, আরো বয়স হলেই নামায আদায় করবো। অথচ কার মৃত্যু কখন আসে তা বলা যায় না উল্লেখ করে তিনি বলেন, এ জন্য অপেক্ষা করা ঠিক নয়। প্রধান অতিথির বয়ানের পর তার মুনাজাতের মাধ্যমেই ইসলাহী মাহফিলের কাজ সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: