শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মানুষ মনে করে আপনার এজেন্ডা আছে: প্রধান বিচারপতিকে সুরঞ্জিত

মানুষ মনে করে আপনার এজেন্ডা আছে: প্রধান বিচারপতিকে সুরঞ্জিত

index 31_114145আমার সুরমা ডটকম : ‘অবসরের পরে বিচারকদের রায় লেখা সংবিধান পরিপন্থী’-প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার এই বক্তব্যের কড়া সমালোচনা করেছেন আওয়ামীলীগের উপদেষ্টাম-লীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। প্রধান বিচারপতিকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, এসব বক্তব্যে মানুষ মনে করে আপনার এজেন্ডা আছে। আপনি যখন এ নিয়ে কথা বলেন, তখন মানুষের মনে নানা প্রশ্ন আসে। আর তারা আমাদের মনে করে ঘর পোড়া গরু। যেন আমরা কোনো অশুভ শক্তির সহায়তায় ক্ষমতায় এসেছি। মঙ্গলবার সন্ধ্যায় সংসদ অধিবেশনে এক অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে তিনি এই সমালোচনা করেন।
আইন ও সংসদ সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি সুরঞ্জিত বলেন, অবসরের পরে রায় লেখার রেওয়াজ দীর্ঘদিনের। এখন প্রধান বিচারপতি যদি মনে করেন-এই রেওয়াজ খারাপ, তাহলে তিনি পরিবর্তন করতে পারেন। তিনি বলেন, তবে পশ্চাতে ফিরে গিয়ে সেটি করা যাবে না। যে রায় হয়ে গেছে, তা নিয়ে প্রশ্ন তোলার কোনো অধিকার কারো নেই। সুরঞ্জিত বলেন, পশ্চাতে যেতে চাইলে কোনোভাবেই তা গ্রহণ করা হবে না। সামনের দিকে যেতে যদি প্রধান বিচারপতির কোনো পরামর্শ থাকে, তাহলে আমরা সেদিকেই যাব। আমরা আর পশ্চাতে ফিরে যাব না।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: