বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মাহফুজ আনামের বিরুদ্ধে দায়ের করা সব মামলা প্রত্যাহারের দাবি সম্পাদক পরিষদের

মাহফুজ আনামের বিরুদ্ধে দায়ের করা সব মামলা প্রত্যাহারের দাবি সম্পাদক পরিষদের

untitled-1_117108আমার সুরমা ডটকম : ইংরেজি দৈনিক ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে সারা দেশে মামলা দায়েরের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সম্পাদক পরিষদ। এ ঘটনা স্বাধীন সাংবাদিকতার পরিপন্থি বলে মনে করে পরিষদ। বুধবার অনুষ্ঠিত পরিষদের সভায় এ সংক্রান্ত প্রস্তাব গৃহিত হয়। সভায় জাতীয় দৈনিকের ১৪ জন সম্পাদক উপস্থিত ছিলেন। রাতে পরিষদ সভাপতি ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ার সাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, সম্পাদক পরিষদের সভা উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছে যে, ডেইলি স্টার পত্রিকার সম্পাদক ও সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে ৬৬টি মামলায় ৮২ হাজার ৬৪৬ কোটি ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে। এ ধরনের ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সম্পাদক পরিষদ। সভা মনে করে, এ ধরনের ঘটনা স্বাধীন সাংবাদিকতার পরিপন্থী। আমরা আশা করি, মাহফুজ আনামের বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহার করা হবে এবং এ ব্যাপারে সকল মহলের শুভবুদ্ধির উদয় হবে।

সভায় সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম, নিউজ টুডে সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ, ফিন্যান্সিয়াল এক্সপ্রেস সম্পাদক মোয়াজ্জেম হোসেন, মানবজমিন-এর প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, ইনডিপেনডেন্ট সম্পাদক এম শামসুর রহমান, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, নিউ এজ সম্পাদক নূরুল কবির, কালেরকণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বর্ণিক বার্তা সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ, ইনকিলাব সম্পাদক এএমএম বাহাউদ্দীন, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত এবং ঢাকা ট্রিবিউন সম্পাদক জাফর সোবহান উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: