সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মুহাম্মদ (স.)কে অবমাননা: একটি ওয়েবসাইট ও ফেসবুক বন্ধে হাইকোর্টের নির্দেশ

মুহাম্মদ (স.)কে অবমাননা: একটি ওয়েবসাইট ও ফেসবুক বন্ধে হাইকোর্টের নির্দেশ

file (90)আমার সুরমা ডটকম : মহানবী হযরত মুহাম্মদ (সা.) নিয়ে ‘আপত্তিকর’ কনটেন্ট থাকায় ইন্টারনেটের দুটি পেইজ আগামী ৩০ দিনের মধ্যে বন্ধ করতে বিটিআরসিকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এক রিট আবেদনের প্রাথমিক শুনানি শেষে আজ মঙ্গলবার বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি মোস্তফা জামান ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ নির্দেশ দেন। আজ আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন বঙ্গবন্ধু মহিলা আইনজীবী সমিতির সুপ্রিম কোর্ট শাখার সম্পাদক সৈয়দা সাবিনা আহমেদ মৌলি।
জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের একটি পেইজ এবং একটি ওয়েবসাইটে হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে আপত্তিকর মন্তব্য রয়েছে। এ মন্তব্যগুলো নিয়ে আরিফুর রহমান নামের একব্যক্তি শাহজাহানপুর থানায় এজাহার করতে গেলে পুলিশ তা গ্রহণ করেনি।
এরপর আরিফুর গত বৃহস্পতিবার হাইকোর্টে রিট দায়ের করেন। রিটে বিবাদী করা হয় স্বরাষ্ট্র সচিব, তথ্য সচিব, পুলিশের মহাপরিদর্শক, র‌্যাবের মহাপরিচালক, বিটিআরসির চেয়ারম্যান, ঢাকা জেলাপ্রশাসক ও পুলিশ সুপার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: