বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
যে সমাজে গুণীজনদের সম্মান করে, সেখানেই গুণী সৃষ্টি হয়: ড. আবুল ফতেহ ফাত্তাহ

যে সমাজে গুণীজনদের সম্মান করে, সেখানেই গুণী সৃষ্টি হয়: ড. আবুল ফতেহ ফাত্তাহ

আমার সুরমা ডটকমবিশ্বনাথের অলংকারী পৌদনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ নজরুল ইসলামের অবসরকালীন বিদায় উপলক্ষে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর পক্ষ থেকে বিদ্যালয় মাঠে ১৪ অক্টোবর শনিবার বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক ডাঃ মোঃ শামছুল ইসলামের সভাপতিত্বে ও আক্তার হোসেন রুজেল এবং বাবুল হোসেন মোহনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের প্রিন্সিপাল অধ্যাপক ড. আবুল ফতেহ ফাত্তাহ। বক্তব্যে তিনি বলেন, যে সমাজে গুণীজনদের সম্মান করে, সেখানেই গুণী সৃষ্টি হয়। শিক্ষক নজরুল ইসলাম অত্র বিদ্যালয়ে প্রায় ত্রিশ বছর শিক্ষকতা করে নিজ গুণে ছাত্র-ছাত্রীদের মন জয় করতে সক্ষম হয়েছেন, বিধায় আজকে বিশাল আয়োজনের মাধ্যমে তাকে সংবর্ধনা প্রদান করা হচ্ছে। তিনি আরও বলেন, যারা তাদের গুরুজন তথা শিক্ষকদেরকে সম্মান প্রদর্শন করবেন তারাও সম্মানিত হবেন। তিনি এ ধরণের আয়োজন করায় এলাকাবাসি এবং আয়োজকদেরকে অভিনন্দন জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক লিয়াকত শাহ ফরিদী, আলহাজ্ব মোঃ শাহ আলম, সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল, প্রকৌশলী আনোয়ার হোসাইন, ব্যাংকার আজিজুল ইসলাম, আব্দুল ওদুদ মেম্বার, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইসমত আরা চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্যে সাংবাদিক লিয়াকত শাহ ফরিদী বলেন, মানুষ গড়ার কারিগররা সব সময়ই সম্মানিত। তাদের যত বেশি সম্মান দেয়া হবে সমাজ তত উপকৃত হবে।
সভাপতির বক্তব্যে ডাঃ মোঃ শামছুল ইসলাম বলেন, আমাদের স্যারকে সম্মান দিতে পেরে আমরা গৌরববোধ করছি।
সংবর্ধিত অতিথি মোঃ নজরুল ইসলাম বলেন, আমি আজ বাকরুদ্ধ। এলাকাবাসি ও আমার ছাত্র-ছাত্রীদের কাছে দোয়া চাই যেন বাকী জীবনেও মানবতার কল্যাণে কাজ করে যেতে পারি।
প্রাক্তন ছাত্র-ছাত্রী ও আয়োজকদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাবুল হোসেন মোহন, হুমায়ুন আহাদ শাওন, রাসেল মিয়া, শামসুদ্দিন, মৌরশ আলী। মানপত্র পাঠ করেন মোহাইমিনুর রহমান ফাহাদ ও বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী সামিরা আক্তার। শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন প্রভাষক মনসুর আহমদ সেবুল। অনুষ্ঠানে প্রাক্তন ছাত্র-ছাত্রী ও এলাকাবাসির পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট ও উপহার সামগ্রি প্রদান করা হয়। সর্বশেষ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মরহুম আপ্তাব আলীর রুহের মাগফেরাত কামনায় অলংকারী জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রেস বিজ্ঞপ্তি’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: