বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রডের বদলে বাঁশ: প্রমাণ পেয়েছে সংসদীয় কমিটি

রডের বদলে বাঁশ: প্রমাণ পেয়েছে সংসদীয় কমিটি

bhashআমার সুরমা ডটকম চুয়াডাঙ্গার দর্শনায় উদ্ভিদ সংগ নিরোধ কেন্দ্রের ভবন নির্মাণে অনিয়ম নিয়ে গণমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রমাণ পেয়েছে কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ৫ সদস্যের প্রতিনিধি দল। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেনের নেতৃত্বে এই ৫ সদস্যের কমিটি ভবন নির্মানে রডের বদলে বাঁশ ও ইটের খোয়ার পরিবর্তে সুরকি ব্যবহারের বিষয়টির তদন্ত করতে আসে।
৫ সদস্যের দলের সঙ্গে আরো উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য নূরুল ইসলাম ওমর, গাইবান্ধা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য রেজাউল করিম তানসেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক হামিদুর রহমান, কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোশারফ হোসেন, সংসদ সচিবালয়ের উপ-সচিব মফিজুল ইসলাম, স্থাপত্য অধিদপ্তরের কর্মকর্তা আহম্মেদ বসির উদ্দিন, চুয়াডাঙ্গা গণপূর্ত অধিদপ্তরের প্রকৌশলী অমিত কুমার দে।
তদন্তের সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামীলীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর, জেলা পরিষদের প্রশাসক মাহফুজুর রহমান মন্জু, জেলা প্রশাসক সায়মা ইউনুস, দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ।
তদন্তের পর কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন উপস্থিত সংবাদিকদের বলেন, “চুয়াডাঙ্গার দর্শনায় উদ্ভিদ সংগ নিরোধ ভবন নির্মাণে যে অনিয়ম হয়েছে তা বোঝা গেছে। এই নির্মাণাধীন ভবন সিলগালা করে বিশেষজ্ঞদের দিয়ে ভবনের ভীতসহ বিভিন্ন খুঁটিনাটি পরীক্ষা করা হবে। বিশেষজ্ঞ দিয়ে চূড়ান্ত পরীক্ষার পর এ বিষয়ে করণীয় নির্ধারণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: