শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রাগীব আলীর ছেলে আব্দুল হাই জেল হাজতে

রাগীব আলীর ছেলে আব্দুল হাই জেল হাজতে

thumb_3350_522x341_0_0_cropআমার সুরমা ডটকমজকিগঞ্জ সীমান্ত থেকে গ্রেফতার হওয়া শিল্পপতি রাগীব আলীর ছেলে আব্দুল হাইকে জেলে প্রেরণ করা হয়েছে।শনিবার সন্ধ্যায় তাকে আদালতে হাজির করা হয়। এ সময় তার আইনজীবীরা জামিনের প্রার্থনা জানালে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরু জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন। আব্দুল হাই রাগীব রাবেয়া ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান ছাড়াও সিলেটের বহুল প্রচারিত দৈনিক সিলেটের ডাক-এর সম্পাদক। সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানান, শনিবার দুপুরে আবদুল হাই তার স্ত্রী সাদিকা জান্নাত চৌধুরী ও তিন বছর বয়সী ছেলেকে নিয়ে করিমগঞ্জ থেকে জকিগঞ্জ ইমিগ্রেশন পুলিশ চেকপোস্টে পৌঁছান।
এ সময় তার স্ত্রী ও ছেলেকে ছেড়ে দিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে জেলা পুলিশে হস্তান্তর করা হলে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়। আব্দুল হাইয়ের স্ত্রী সাদিকা জান্নাত চৌধুরী জানান, তার অসুস্থ স্বামী চিকিৎসার জন্য ভারতে ছিলেন। চিকিৎসা শেষে আদালতের প্রতি সম্মান দেখিয়ে তিনি ভারত থেকে দেশে এসে আদালতে আত্মসমর্পনের সিদ্ধান্ত নেন। এর আগে জকিগঞ্জ ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে। আবদুল হাইয়ের বিরুদ্ধে তারাপুর চা বাগান দখল ও মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতির পৃথক দুটো মামলায় আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারি ছিল। গত ১০ আগস্ট তিনি দেশ ত্যাগ করেন। প্রায় তিন মাস পর আবদুল হাই দেশে ফেরার পথে গ্রেফতার হলেন।

জকিগঞ্জ ইমিগ্রেশন পুুলিশ সূত্র জানায়, গতকাল দুপুর ১২টা ২০ মিনিটের সময় জকিগঞ্জ ইমিগ্রেশন পুলিশ চেকপোস্টে উপস্থিত হয়ে আবদুল হাই পাসপোর্ট জমা দেন। চেকপোস্টে তার গ্রেফতারী পরোয়ানা সংক্রান্ত কাগজ থাকায় তাৎক্ষনিক তাকে গ্রেফতার দেখানো হয়। সেখান থেকে পরে জেলা পুলিশে সোপর্দ করা হয়। এ সময় তার সঙ্গে থাকা স্ত্রী ও ছেলেকে অন্য একটি গাড়িতে তুলে দেয় ইমিগ্রেশন পুলিশ।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: