রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রাজধানীতে বাসায় ঢুকে মার্কিন রাষ্ট্রদূতের সাবেক প্রটোকল কর্মকর্তাসহ দু’জনকে কুপিয়ে হত্যা

রাজধানীতে বাসায় ঢুকে মার্কিন রাষ্ট্রদূতের সাবেক প্রটোকল কর্মকর্তাসহ দু’জনকে কুপিয়ে হত্যা

julhasআমার সুরমা ডটকম রাজধানীর পান্থপথে বাসায় ঢুকে মার্কিন রাষ্ট্রদূতের সাবেক প্রটোকল অফিসার ও তার বন্ধুকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় বাড়ির দারোয়ানসহ আরও দু’জনকে কুপিয়ে জখম করা হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় কলাবাগান থানাধীন পান্থপথের লেকসার্কাস রোডস্থ ডলফিন গলির ৩৫ নম্বর বাসায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ওই প্রটোকল কর্মকর্তার নাম জুলহাস মান্নান। তিনি সাবেকমন্ত্রী ও আওয়ামীলীগ নেত্রী দীপু মনির খালাতো ভাই বলে জানা গেছে। এছাড়া নিহত জুলহাস মান্নান বাংলাদেশে সমকামীদের অধিকার বিষয়ক পত্রিকা ‘রূপবান’ এর সম্পাদক ছিলেন। তিনি ইউএসএইড’রও কর্মকর্তা ছিলেন। এছাড়া নিহত জুলহাসের বন্ধুর নাম তনয় বলে জানা গেছে।
কলাবাগান থানার সহকারী পরিদর্শক (এসআই) বিজয় প্রসাদ দেবনাথ বলেন, নিহতদের নাম পরিচয় পাওয়া গেছে। আর আমি এ ঘটনার ব্যাপারে এলাকায় অভিযানে আছি। জড়িতদের খুব শীঘ্রই আটক করা সম্ভব হবে বলে তিনি আশা ব্যক্ত করেন। পুলিশ জানায়, আজ সন্ধ্যায় অজ্ঞাত একদল দুর্বৃত্ত জুলহাসের বাসায় ঢুকে চাপাতি দিয়ে কুপিয়ে দু’জনকে হত্যার পর ফাঁকা গুলি করতে করতে পালিয়ে যায়। এ সময় তাদের সঙ্গে থাকা একটি ব্যাগ ফেলে গেছে দুর্বৃত্তরা। পরে পুলিশ ওই ব্যাগটি উদ্ধার করেছে। এ ঘটনায় পারভেজ (১৯) নামের নিরাপত্তাকর্মী গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম চোখের ওপরে কুপিয়ে জখম করা হয়েছে।
পারভেজ সাংবাদিকদের জানান, আজ সোমবার বিকাল ৫টার দিকে ১০/১২ জন লোক এসে আমাকে বলেন- আমরা জুলহাস সাহেবের বাসায় যাবো। আমি তাদেরকে নিচে অপেক্ষা করতে বলি। এরপর আমি অনুমতির জন্য উপরে যাই। এ সময় আমার পেছনে পেছনে তিন-চারজন ওপরে উঠেন। আমি কলিং বেল চাপতেই জুলহাস সাহেব দরজা খোলেন। আর তখন আমি ওই তিন-চারজনকে বললাম-আপনারা কেন ওপরে আসলেন, আপনাদের তো নিচে অপেক্ষা করার কথা। একথা বলতেই তারা আমাকে কোপানো শুরু করেন।’
কলাবাগান থানার ডিউটি অফিসার গাজী নুর বলেন, খবর পেয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবালের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌছছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: