মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রোডমার্চ বাস্তবায়নে হিউম্যানিটি ফর রোহিঙ্গা বাংলাদেশ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটি গঠন

রোডমার্চ বাস্তবায়নে হিউম্যানিটি ফর রোহিঙ্গা বাংলাদেশ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটি গঠন

আমার সুরমা ডটকম: হিউম্যানিটি ফর রোহিঙ্গা’র চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য মাওলানা শাহীনূর পাশা চৌধুরী এডভোকেট এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বার্মায় গণহত্যা বন্ধের দাবীতে আগামী ২১ সেপ্টেম্বর মায়ানমার অভিমুখে রোডমার্চ ঘোষণা করেছেন। ঈমানী দায়িত্ব পালনে হিউমিনিটি ফর রোহিঙ্গা’র ব্যানারে আহুত রোডমার্চে দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার জন্য আহবান জানিয়েছেন। সকাল ১০ ঘটিকায় সিলেটের হুমায়ূন রশীদ চত্তর থেকে রোডমার্চ কাফেলা রওয়ানা হয়ে পতিমধ্যে হবিগঞ্জ, বি-বাড়ীয়া, কুমিল্লা, চট্টগ্রাম ও কক্সবাজারের একাধিক স্পটে পথসভা করে টেকনাফে গিয়ে মহা-সমাবেশে মিলিত হবে। রোডমার্চ সফলে সিলেট ঢাকা ও চট্টগ্রাম বিভাগীয় কমিটিসহ জাতীয় কমিটির মাধ্যমে ৩ সপ্তাহের ব্যাপক কর্মসূচী পালন করা হচ্ছে।

রোডমার্চ সফলের লক্ষ্যে হিউম্যানিটি ফর রোহিঙ্গা বাংলাদেশ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমটি কঠন করা হয়েছে। সোমবার পঞ্চগ্রাম ইমদাদুল উলূম কামরূপদলং মাদরাসা মিলনায়তনে মাওলানা শায়খ অাকবর অালী-র সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রতিনিধি হিউম্যানিটি ফর রোহিঙ্গা বাংলাদেশ’র প্রচার সচিব, মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী। সভায় সর্বসম্মতিক্রমে ১৩ সদস্য বিশিষ্ট হিউম্যানিটি ফর রোহিঙ্গা বাংলাদেশ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়।

উপদেষ্ঠা মাওলানা শায়খ অাকবর অালী, মাওলানা শায়খ অাফসার উদ্দিন। অাহবায়ক মাওলানা মুশতাক অাহমদ গাজিনগরী, যুগ্ম-অাহবায়ক মাওলানা অাব্দুল্লাহ, সদস্য সচিব মাওলানা অাব্দুল হাই, অর্থ সচিব মাওলানা অানোয়ার পাশা, প্রচার সচিব মাওলানা রেজওয়ান অাহমেদ, সদস্য বৃন্দ মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, মাওলানা অাতিকুর রহমান, মাওলানা মহসিন অাহমদ, মাওলানা রুহুল অামিন, মাওলানা ইলিয়াস অাহমদ, এম অাব্দুল হাফিজ, এম অাবুল কালাম, মাওলানা মাসরুর অাহমদ।

রোডমার্চ কর্মসূচী: ২১ সেপ্টেম্বর সকাল ১০টা সিলেটের হুমায়ূন রশীদ চত্তর থেকে রোডমার্চের উদ্বোধনী যাত্রা। ২২ সেপ্টেম্বর বেলা ৩টায় টেকনাফে রোডমার্চ পরবর্তী মহাসমাবেশ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: