শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
শাস্তির দাবিতে ইউপি চেয়ারম্যানদের মানববন্ধন-বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

শাস্তির দাবিতে ইউপি চেয়ারম্যানদের মানববন্ধন-বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

এমএম ইলিয়াছ আলীদক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) সংবাদদাতাদক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ইউপির ৬নং ওয়ার্ড সদস্য রনজিৎ সূত্রধরকে (৩০) কান্দিগাঁও জামে মসজিদে ঢুকে কুপিয়ে আহত করার ঘটনায় উত্তাল উপজেলা। ঘটনাকারীদের শাস্তির দাবিতে উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সকল সদস্যদের ব্যানারে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে মানববন্ধন-বিক্ষোভ মিছিল ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারকলিপি প্রদান করেন এবং আগামি ২৪ ঘন্টার মধ্যে পুলিশ প্রশাসন যদি অভিযুক্তদের আইনের আওতায় আনতে না পারে তবে তারা আরও বড় আন্দোলনের হুসিয়ারি প্রদান করে।

বৃহস্পতিবার বেলা ১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সদরের শান্তিগঞ্জ বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ সুনামগঞ্জ থানার সামনে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়ে। মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নূরুল হক, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, পূর্ববীরগাঁও ইউপি চেয়ারম্যান নুর কালাম, পূর্বপাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, ইউপি সদস্য মকবুল হোসেন, হাবিবুর রহমান, আব্দুল বাতিন, আনোয়ার হোসেন, শেখ আব্দুল্লাহ মিয়া প্রমূখ।
পরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর কবিরের কাছে সকল ইউপি চেয়ারম্যান ও সদস্যরা স্মারক লিপি প্রদান করেন এবং ইউপি চেয়ারম্যান ও সদস্যরা ২৪ ঘন্টার আলটিমেটাম দিয়ে বলেন, প্রশাসন যদি তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে না আসতে পারে; তবে আমরা জনপ্রতিনিধিরা জনগণকে সাথে নিয়ে রাজপথে নেমে আনবো এবং আমাদের দাপ্তরিক যা কাজ আছে সবকিছু বন্ধ ঘোষণা করবো।
এ সময় উপজেলা নিবার্হী অফিসার মোঃ আলমগীর কবির বলেন, আমি জেলা প্রশাসক মহোদয়কে জানিয়েছি, আমার ঘটনাকারীদের আইনের আওতায় নিয়ে আসবো, সে যেই হোক আমরা তাদের ছাড় দেবনা। উল্লেখ্য,পশ্চিম পাগলা ইউপি সদস্য রনজিৎ সূত্রধর তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে নির্মাণাধীন কালভার্টের বালু, পাথর ও রড উঠে যাচ্ছে বলে মন্তব্য করায় ঠিকাদার রেজাউল আলম নিক্কু ইউপি সদস্য রনজিৎ সূত্রধরকে ফেইসবুক আইডিতে দেয়া মন্তব্য মুছে ফেলতে হুমকি দেন। মুছে না ফেলায় মঙ্গলবার বিকাল ৪টায় স্থানীয় ইউপি সদস্য শত্র“মর্দন গ্রাম থেকে মোটর সাইকেল যোগে পাগলা বাজারস্থ কান্দিগাঁও মসজিদের সামনে রামদা, দাঁড়ালো কুড় ইত্যাদি নিয়া তার আত্মীয়-স্বজনরা ইউপি সদস্য রনজিৎ সূত্রধরের উপর হামলা চালায়। এ সময় ইউপি সদস্য প্রাণ বাঁচাতে পাশর্^বর্তী কান্দিগাঁও জামে মসজিদে আশ্রয় নিলে মসজিদে ঢুকেও ইউপি সদস্যকে মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: