শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
শায়খুল হাদিস মাওলানা মুশাহিদ আলীর ইন্তেকাল: দাফন সম্পন্ন, শোকপ্রকাশ

শায়খুল হাদিস মাওলানা মুশাহিদ আলীর ইন্তেকাল: দাফন সম্পন্ন, শোকপ্রকাশ

আমার সুরমা ডটকমসিলেট বিভাগের অন্যতম মুহাদ্দিস ও শায়খুল হাদিস আল্লামা মুশাহিদ আলী (৫৫) শুক্রবার সকাল ১০টায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলি ইউনিয়নের নিজ গ্রাম সাদিপুরে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানাদি ও বহু সংখ্যক ছাত্র-ছাত্রী রেখে গেছেন। শায়খুল হাদিস আল্লামা মুশাহিদ আলী সাদিপুরী (রহ) জানাযা বাদ আসর তার নিজ গ্রাম সাদিপুরে সম্পন্ন হয়।
কর্মজীবনে তিনি সুনামগঞ্জেরর কয়েকটি মাদরাসার শায়খুল হাদিস হিসেবে ছিলেন। এরমধ্যে তেঘরিয়া মাদরাসা, দিরাই জামেয়া অন্যতম। স্বনামধন্য শায়খুল হাদিস আল্লামা মুশাহিদ আলী সাদিপুরীর জানাযায় বৃহত্তর সিলেটের শীর্ষ উলামায়ে কেরামগণ উপস্থিত ছিলেন। এরমধ্যে শায়খ মাওলানা আকবর আলী, আল্লামা নূরুল ইসলাম খান, মাওলানা আব্দুর রাজ্জাক, মাওলানা ইকবাল বিন হাশিম, মুফতি শফিকুল আহাদ, মাওলানা হুসাইন আহমদ, সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী প্রমুখ।
শায়খুল হাদিস আল্লামা মুশাহিদ আলীর ইন্তেকালে বিভিন্ন ব্যক্তি শোকপ্রকাশ করেছেন। জগন্নাথপুর উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সৈয়দপুর সৈয়দিয়া শামছিয়া আলিম মাদরাসার স্বনামধন্য অধ্যক্ষ হাফিজ মাওলানা সৈয়দ রেজওয়ান আহমদ তার বার্তায় লিখেছেন, ‘সিলেট বিভাগের অনতম মুহাদ্দিস ও হাদিস জগতের চলন্ত ডায়রি মাওলানা মুশাহিদ আলী আর নেই।’ এছাড়াও শোকপ্রকাশ করেছেন ‘আমার সুরমা ডটকম’ সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার। শোক বার্তায় তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: