শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সভাপতির উপর অভিযোগ এনে পরিচালনা কমিটি থেকে ৬ জনের পদত্যাগ

সভাপতির উপর অভিযোগ এনে পরিচালনা কমিটি থেকে ৬ জনের পদত্যাগ

আমার সুরমা ডটকমমাদরাসা পরিচালনা কমিটির সভাপতি বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার ও মাদরাসার শিক্ষক-কর্মচারীদেও সাথে অসদাচরণের অভিযোগ এসে পরিচালনা কমিটির নির্বাচিত ৬ জন সদস্য পদত্যাগ করেছেন বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের দিরাইয়ে। জানা যায়, জেলার দিরাই পৌরশহরের ব্র্যাক সংলগ্ন হাজী মাহমদ মিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার বর্তমান পরিচালনা কমিটি নির্বাচিত হওয়ার পর থেকেই কমিটির সভাপতি বিভিন্নভাবে ক্ষমতার অপব্যবহার বলে আসছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সর্বশেষ কমিটির কোন সিদ্ধান্ত ছাড়াই তিনি একক ক্ষমতা বলে মাদরাসার টাকা খরচ করে টিউবওয়েল বসিয়েছেন। যা কমিটির অনেক সদস্য মেনে নিতে না পারায় তিনি তাদের সাথে বিভিন্নভাবে অসদাচরণ করে আসছেন। এছাড়াও তার মতের সাথে মিল না হলে তিনি প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের সঙে খারাপ আচরণও করেন বলেও বিশ্বস্ত একটি সূত্র জানান। তাছাড়া সভাপতি মাদরাসার পক্ষ থেকে প্রাপ্ত গত ঈদের বোনাসও দেননি বলে অভিযোগ করা হয়েছে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বরাবরে। এ সমস্ত নানা বিষয়ে প্রথম থেকেই মতবিরোধ চলে আসছে কমিটির মধ্যে। এরই পরিপ্রেক্ষিতে গত বৃহস্পতিবার মাদরাসার সুপারের মাধ্যমে সভাপতি বরাবরে ‘সভাপতির ক্ষমতার অপব্যবহার ও শিক্ষক-কর্মচারীদের সাথে অসদাচরণ’-এর অভিযোগ এনে তারা পদত্যাগ করেন। পদত্যাগকারীরা হলেন মোঃ আব্দুল কাইয়ুম, মোঃ দুলাল মিয়া, মোঃ শফিকুল ইসলাম, মোহাম্মদ আলী, মোঃ হাবিবুর রহমান ও মোঃ আবুল কালাম আজাদ।
এ ব্যাপারে হাজী মাহমদ মিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার আব্দুল জলিল জানান, আমার কাছে পদত্যাগপত্র আসার সাথে সাথেই আমি অফিস সহকারির মাধ্যমে সভাপতির বরাবরে পাঠিয়ে দিয়েছি। পদত্যাগপত্র পান নি জানিয়ে হাজী মাহমদ মিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার পরিচালনা কমিটির সভাপতি আমির হোসেন জানান, বিষয়টি আমি শুধু শুনেছি, আনুষ্ঠানিকভাবে আমার কাছে পদত্যাগপত্র এখন (শনিবার) পর্যন্ত আসেনি, বা মাদরাসার সুপার আমাকে এ বিষয়ে কিছু বলেন নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: