রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সাগরে গোসল করতে নেমে নাট্যকার ফারুক নিখোঁজ

সাগরে গোসল করতে নেমে নাট্যকার ফারুক নিখোঁজ

আমার সুরমা ডটকম :

কক্সবাজারের কলাতলী রোডে পেঁচারদ্বীপ এলাকার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ রয়েছেন চিত্রনাট্যকার ফারুক হোসেন। ঈদের ছুটি কাটাতে পরিবারের অন্যদের সঙ্গে কক্সবাজার যান ফারুক। রবিবার বিকেলে সৈকতে নেমে নিখোঁজ হন তিনি। এসময় সাগরে ডুবে যাওয়া তাঁর পরিবারের অন্য পাঁচ সদস্যকে জীবিত উদ্ধার করা হয়েছে। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমদ বলেন, স্ত্রী ও বাবা-মাসহ পরিবারের পাঁচ সদস্যকে নিয়ে রিসোর্টের সামনেই সৈকত থেকে গোসল করতে নামেন ফারুক। এ সময় সাগরের উত্তাল জোয়ারের ধাক্কায় সাগরে ডুবে যান সবাই। স্থানীয় লোকজন ও স্বেচ্ছাসেবকরা দ্রুত পাঁচজনকে উদ্ধার করলেও ফারুক নিখোঁজ থাকেন। পুলিশের নেতৃত্বে দমকল বাহিনী ও স্থানীয় ডুবুরিরা তাঁর সন্ধানে তল্লাশি অভিযান চালাচ্ছেন। রিসোর্টের ব্যবস্থাপক মাহফুজুর রহমান বলেন, বিকেল ৪টা পর্যন্ত ফারুকের খোঁজ মেলেনি। ঈদের দিন সকালে ফারুক পরিবারের সদস্যদের নিয়ে এই রিসোর্টে আসেন। আজ বেলা আড়াইটার দিকে তাঁরা সৈকত ভ্রমণে গিয়ে এই বিপদে পড়েন।

টিভি নাটকে ফারুক হোসেন অতিপরিচিত নাম। সম্প্রতি যুক্ত হয়েছেন সিনেমার সঙ্গে। নির্মলেন্দু গুণের উপন্যাস ‘কালো মেঘের ভেলা’ অবলম্বনে মৃত্তিকা গুণ নির্মিত চলচ্চিত্রের চিত্রনাট্য করছেন ফারুক হোসেন। সম্প্রতি শুটিং শেষ হওয়া হিমেল আশরাফের চলচ্চিত্র ‘সুলতানা বিবিয়ানা’র চিত্রনাট্য লিখেছেন ফারুক। এ ছাড়া ‘ওয়ারিশ’, ‘পুলিশগিরি’, ‘আম্মাজান’ (রিমেক) ও ‘ছুটির ঘণ্টা’ (রিমেক) সিনেমার চিত্রনাট্য লিখছিলেন তিনি। এদিকে বেলা ২টার দিকে ইনানী সৈকতে মারা গেছেন স্থানীয় কিশোর রুবেল। পুলিশের নেতৃত্বে স্থানীয় লোকজন বিকেল সাড়ে ৩টার দিকে তার লাশ উদ্ধার করেন। জেলা প্রশাসক মো. আলী হোসেন বলেন, ইনানী সৈকতে ফুটবল খেলার সময় রুবেল পাশের খালে পড়ে যান এসময় খালের ওপর দিয়ে পাহাড় থেকে নেমে আসা ঢলে তিনি সাগরে তলিয়ে যান। পরে তার লাশ উদ্ধার করা হয়। তিনি বলেন, ভারী বর্ষণ ও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে সাগর এখন প্রচণ্ড রকম উত্তাল। এসময় জোয়ার-ভাটার হিসেব করে পর্যটকদের সমুদ্রে নামার অনুরোধ জানান তিনি। ঈদের আগের দিন ১৭ জুলাই সৈকতের শৈবাল পয়েন্টে ডুবে নিখোঁজ হয়েছেন, শহরের চাউলবাজার সড়কের ক্য ম্যো হিন, ওয়াইন রাখাইন ও টেকপাড়ার ইমন চৌধুরী নামে রাখাইন সম্প্রদায়ের তিন তরুণ। এদের মধ্যে ইমন ও ক্য ম্যো হিন রাখাইনের মরদেহ উদ্ধার হলেও ওয়াইন রাখাইনের খোঁজ আজ বিকেল ৫টা পর্যন্ত পাওয়া যায়নি। ওয়াইন চালবাজার সড়কের ন্যু-রি রাখাইনের ছেলে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: