শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সিলেট বিভাগীয় ১২তম হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

সিলেট বিভাগীয় ১২তম হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

আমার সুরমা ডটকমহুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ক্বারী হাফিজ আব্দুল হক বলেছেন, কুরআনের খাদেমরা দুনিয়াতেও সম্মানিত আখেরাতেও সম্মানিত। তিনি বলেন, কুরআনের প্রচার ও প্রসারের ক্ষেত্রে কুরআন চর্চার বিকল্প নেই। ঘরে ঘরে কুরআনে হাফিজ সৃষ্টি করার জন্য হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। সিলেট বিভাগীয় ১২তম হিফজুল কুরআন প্রতিযোগিতা নিঃসন্দেহে প্রশংসার দাবীদার। এই প্রতিযোগিতার মাধ্যমে সিলেট বিভাগে স্বনামধন্য হাফিজে কুরআন বের হয়ে আসবে। এই জন্য কুরআনের শিক্ষকদের পাশাপাশি কুরআন প্রেমিক অভিভাবকদেরও এগিয়ে আসতে হবে।
মঙ্গলবার দিনব্যাপী নগরীর স্টার প্যাসিফিক হোটেলের সেমিনার হলে হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট বিভাগীয় ১২তম হিফজুল কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় সভাপতি দরগাহে হযরত শাহজালাল (রহ.) জামে মসজিদের ইমাম ও খতীব হাফিজ মাওলানা আসজদ আহমদের সভাপতিত্বে ও মাওলানা আব্দুল্লাহ নেজামীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দরগাহে হযরত শাহজালাল (রহ.) ক্বাসিমূল উলুম মাদ্রাসার মুহতামিম মুফতি মাওলানা আবুল কালাম জাকারিয়া, প্রখ্যাত আলেমে দ্বীন মাওলানা মুহিবুল হক গাছবাড়ী, হাফিজ মাওলানা আতাউল হক। শুভেচ্ছা বক্তব্য রাখেন স্টার প্যাসিফিক হোটেলের চেয়ারম্যান ফখর উদ্দিন আলী আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাফিজ মাওলানা বুরহান উদ্দিন, হাফিজ আবুল কাশেম, হাফিজ মাওলানা শফিকুর রহমান, হাফিজ জামাল উদ্দিন, সংগঠনের সিলেট জেলা সভাপতি হাফিজ গোলাম রব্বানী, সেক্রেটারী হাফিজ ফেরদাউস রহমান, সিলেট সদর উপজেলা সভাপতি মুফতি নুরুল হুদা, অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত করেন জুবাইর ছিদ্দিকী প্রমুখ। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: