শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে গেইন ও হাঙ্গার প্রজেক্টের ওরিয়েন্টেশন

সুনামগঞ্জে গেইন ও হাঙ্গার প্রজেক্টের ওরিয়েন্টেশন

আমার সুরমা ডটকম: সুনামগঞ্জের দিরাই ও জামলাগঞ্জ উপজেলার দশটি ইউনিয়নে বে-সরকারী উন্নয়ন স্ংস্থা গেইন ও হাঙ্গার প্রজেক্টের যৌথ উদ্যোগে আয়োডিন যুক্ত লবণ ও ভিটামিন এ তেল ব্যবহারের বিষয়ে জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নতুন প্রকল্পের কার্যক্রম শুরু হচ্ছে। উক্ত কার্যক্রম বাস্থবায়নের জন্য দশটি ইউনিয়নের দশজন ইউনিয়ন সমন্বয়কারীদের নিয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলার আলীপাড়াস্থ সুরমা কনফারেন্সের হল রুমে এ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। ওরিয়েন্টেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজক্টে বাংলাদেশের সিলেটের আঞ্চলিক সমন্বয়কারী তুহীন আলম। জানা যায়, উক্ত প্রকল্পের মাধ্যমে দু’উপজেলার দশটি ইউনিয়নের মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক ও ক্যাম্পেইনের আয়োজন করা হবে। ভোজ্যতেল ও আয়োডিনযুক্ত লবণ ব্যবহারের উপকারীতা নিয়ে দশটি ইউনিয়নের বিভিন্ন বাজারের বাজার কমিটি ও খুচরা ব্যবসায়ীদের নিয়ে প্রশিক্ষণের আয়োজন করা হবে।
দিনব্যাপি ওরিয়েন্টেশনে প্রশিক্ষক ছিলেন দি হাঙ্গার প্রজেক্টের সুনামগঞ্জ জেলা সমন্বয়কারী আব্দুল হালিম, দিরাই উপজেলা সমন্বয়কারী আখতারুল ইসলাম। আলোচনায় অংশ নেন একে কুদরত পাশা, ইউসি সাইফ উল্লাহ, ওবায়দুল হক মিলন, মুহাম্মদ আব্দুল বাছির সরদার, সুকুমার তালুকদার, পুর্বানী তালুকদার, শামীমা আক্তার, বীনা মজুমদার, কেয়া রানী দাস, শেলী রায়, দুলালী তালুকদার, স্বাগতা রায় প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: