সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ শহরের ১৬টি স্থানে ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত

সুনামগঞ্জ শহরের ১৬টি স্থানে ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত

we313আমার সুরমা ডটকম : বিশ্ব মুসলিমের শান্তি, নিরাপত্তা, সৌহার্দ্য ও ভ্রাতৃত্ববোধ জাগ্রত করে মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উদযাপিত হলো শুক্রবার। উপজেলা শতাধিক স্থানে পবিত্র ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত হয়। এরমধ্যে দিরাই বাজার জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়সহ ৮টা, সাড়ে ৮টা ও ৯টায় অনেক স্থানে অনুষ্ঠিত হয়। দেশব্যাপি ঈদের দিন বৃষ্টিপাতের আশংকা থাকলেও অবশেষে ঈদের জামাত বৃষ্টিহীনভাবে পড়তে পেরেছেন মুসুল্লিগণ। বিশেষ করে দিরাইসহ আশপাশের এলাকায় বৃষ্টিপাত হয়নি। নামায শেষে প্রত্যেকেই নিজের সাধ্যমতো পশু কোরবাণী করেছেন। দিরাই থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কোথাও কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এদিকে সুনামগঞ্জ শহরের ১৬টি স্থানে ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৮টায় প্রধান জামাত সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। এখানে নামাজ আদায় করেন হাইকোর্টের বিচারপতি মিফতাহ উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর মিসবাহ ও জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম প্রমুখ। এছাড়া জেলার শীর্ষ রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিরা এ জামাতে অংশ নেন। জামাতে নামাজ পড়ান সুনামগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা নূর হোসাইন। একই সময়ে হাছননগর জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেন প্রবীণ আইনজীবী হোসেন তওফিক চৌধুরী, কমনওয়েলথ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের অ্যামিরেটাস সভাপতি ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ার।

অন্যদিকে সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত শহরের হাছননগর ঈদগাহ, ষোলঘর বড় মসিজিদ প্রাঙ্গণ, আপ্তাব নগর ঈদগাহ ময়দানে ও পুলিশ লাইন জামে মসজিদ, আরপিননগর ঈদগাহ ময়দান, লক্ষণশ্রী ঈদগাহ ময়দান (তেঘরিয়া), পাঠানবাড়ি ঈদগাহ ময়দান, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ জামে মসজিদ ঈদগাহ ময়দান, মোহাম্মদপুর জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দান, বড়পাড়া ঈদগাহ ময়দান, মল্লিকপুর নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন ঈদগাহ ময়দান, কালীপুর হাছনবখত জামে মসজিদের মাঠ বনানীপাড়া, আলীপাড় ও ষোলঘর কলোনি মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: