শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সৌদিআরবের বিজনেস ভিসা ২৪ ঘণ্টায়

সৌদিআরবের বিজনেস ভিসা ২৪ ঘণ্টায়

Detail from a US visa document. Selective focus with point of focus in the center of the picture. Note to image inspector: the speckly edges (which could be mistaken as being sharpening artifacts) are actually due to the metallic ink used in the printing process.

আমার সুরমা ডটকম ডেক্স: সৌদিআরব বিদেশি বিনিয়োগকারীদের ২৪ ঘণ্টার মধ্যে ভিসা প্রদানের জন্য নতুন একটি পদ্ধতি চালু করেছে। গতকাল এ খবর জানিয়েছে আরব নিউজ। সৌদিআরবের পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা উসামা নুগালি বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন এই পদ্ধতিতে বিদেশি বিনিয়োগকারীরা এক দিনের মধ্যেই স্বয়ংক্রিয়ভাবে মেশিনের সাহায্যে সৌদিআরবের ভিসা পাবেন। ব্যবসায়ী ও ব্যবসায়ী প্রতিনিধি দলের জন্য নতুন এই ভিসার পদ্ধতিটি ১ জানুয়ারি থেকে কার্যকর হয়েছে। তবে বিশেষ এই সুবিধা পেতে আরও কয়েক দিন লাগবে বলে জানিয়েছে আরব নিউজ।

দেশটিতে বিনিয়োগ বৃদ্ধির লক্ষ্যে করা এ নতুন নিয়মের জন্য সৌদিআরবের সাধারণ বিনিয়োগ কর্তৃপক্ষ (এসএজিআইএ) ইতোমধ্যে যোগাযোগব্যবস্থা উন্মুক্ত করেছে। এই প্রতিষ্ঠানটি সৌদি আরবে ভিসা অনুমোদনের বিষয়টি তদারকি করে থাকে। এর আগে সৌদিআরবে বিদেশি বিনিয়োগকারীদের ক্ষেত্রে অন্তত ৩০ দিন আগে ভিসার আবেদন করতে হতো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: