শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

হত দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): লুইস বিট্রিশ বাংলাদেশী হেম্পলিং হেন্ড (এল.বিবি.এইচ.এইচ) অর্থায়নে ও তিমির নাসক সংস্থা (তিনাস) লক্ষীপাশা গোলাপগঞ্জ সিলেটের আয়োজনে ৭০ জন হত দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলা পরিষদের প্রাঙ্গনে এই ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ করেন সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা ইসরাত জাহান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে সহযোগী অধ্যাপক ডা. এ, এইচ, এম মাহফুজুল হক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ মানিক মিয়া, তিমির নাসক সংস্থা (তিনাস) লক্ষীপাশা গোলাপগঞ্জ সিলেটের সহ-সভাপতি বদরুল ইসলাম, ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক এনাম উদ্দিন খান, সহ-সাধারণ সম্পাদক রাফিউল ইসলাম রাসেল, কোষাধ্যক্ষ মাহুববুল আলম চৌধুরী, দপ্তর সম্পাদক কামরান আহমেদ, কার্যনিবার্হী সদস্য তানজিল ইবাদ চৌধুরী, তানভীর রাহাত চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য, হতদ্ররিদ্র ৭০টি পরিবারে মাঝে চাউল, ডাইল, পেয়াজ, রসুন, লবণ, তেল ও এক হাজার টাকা সমপরিমাণে ৭০ হাজার টাকার ত্রাণ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: