শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
হাসিনা-খালেদাকে নির্বাচন কমিশনের চিঠি

হাসিনা-খালেদাকে নির্বাচন কমিশনের চিঠি

images_107124আমার সুরমা ডটকম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সরকারি সুবিধার ভেতরে এবং বাইরে থেকে নির্বাচনে অংশ নেয়া ২০টি রাজনৈতিক দলের প্রধানদের পৌর নির্বাচনের আচরণবিধি মেনে চলার নির্দেশ দিয়ে চিঠি পাঠিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এর আগে ইসির এক বৈঠক শেষে ১৪ ডিসেম্বর প্রতীক বরাদ্দের আগ পর্যন্ত কোনো প্রার্থীই প্রতীক নিয়ে প্রচারে নামতে পারবেন না বলে জানিয়ে দেয় নির্বাচন কমিশন। প্রতীক ছাড়াই নিজেদের মতো প্রচারণা শুরু করে ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন প্রার্থীরা। ভোটার টানতে তারা উন্নয়নের নানা প্রতিশ্রুতিও দিচ্ছেন।
সাত বছর পর দেশজুড়ে প্রথমবারের মতো দলীয় প্রতীকে পৌর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২৩৪ পৌরসভায় বিভিন্ন দলের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ বুধবার থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা। পৌর নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৩ ডিসেম্বর। ৩০ ডিসেম্বর প্রত্যাশিত ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন পৌর মেয়র এবং কাউন্সিলররা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: