শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলব, সম্পাদক পরিষদ ও আ স ম আবদুর রবের গভীর উদ্বেগ ইনকিলাব সাংবাদিকের ফুফুর দাফন সম্পন্ন ইন্দোনেশিয়ায় কার্গো বিমান বিধ্বস্ত, নিখোঁজ ৩ অনলাইন সংবাদপোর্টাল নিবন্ধন চলমান প্রক্রিয়া: তথ্যমন্ত্রী বিএনপির উপদেষ্টা ফজলুল হক আছপিয়ার ইন্তেকাল আমরা দরিদ্রদের পাশে আছি: তালেবান চাকরিতে প্রবেশের বয়সসীমা নিয়ে যা বললেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী দেশ ও জাতির কল্যাণে জমিয়তের নেতা-কর্মীদের ভূমিকা রাখতে হবে: জমিয়ত একাদশ-দ্বাদশের দুই পরীক্ষার মূল্যায়নে এইচএসসির ফল হবে: শিক্ষামন্ত্রী শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
লন্ডন মহানগর জমিয়তের উদ্যোগে জুনায়েদ বাবুনগরীর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লন্ডন মহানগর জমিয়তের উদ্যোগে জুনায়েদ বাবুনগরীর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

amarsurma.com

আমার সুরমা ডটকম ডেস্ক:

গতকাল ২০ আগস্ট ২০২১ শুক্রবার জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে লন্ডন মহানগরের উদ্যোগে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, দারুল উলুম মাইনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার শাইখুল হাদীস হযরত মাওলানা আল্লামা জুনায়েদ বাবুনগরীর স্মরণে লন্ডনে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলহাজ্ব হাফেজ হোসাইন আহমদ বিশ্বনাথীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ রিয়াজ আহমদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের প্রধান উপদেষ্টা মাওলানা শায়খ আসগর হোসাইন।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সভাপতি প্রিন্সিপাল মাওলানা শুয়াইব আহমদ, সিনিয়র সহ সভাপতি মুফতি মাওলানা আব্দুল মুনতাকিম, সহ সভাপতি মাওলানা হামিদুর রহমান হেলাল নিউকাসল, সেক্রেটারী জেনারেল মাওলানা সৈয়দ তামিম আহমদ।
আলোচনায় অংশগ্রহণ করেন জমিয়তে উলামায়ে ইসলাম সৌদিআরব কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক মাওলানা আলী নুর, উমান জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আবদুল হালিম সাতবাকি, ছাত্র জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি হাফেজ মাওলানা তোহা আহমদ।
সভায় কোরআন তেলাওয়াত করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে লন্ডন মহানগরের ট্রেজারার হাফিজ মাওলানা রশীদ আহমদ। নাশিদ পরিবেশন করেন রিয়াদ জমিয়ত নেতা মাওলানা আরিফ রব্বানী।
সভায় নেতৃবৃন্দ বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. মুসলিম উম্মাহর একজন অভিভাবক ছিলেন এবং বাংলাদেশ থেকে নাস্তিক্যবাদ উৎখাতে তাঁর ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে, তার ইন্তেকালে জাতির যে ক্ষতি হয়েছে, তা সহজে পুরণ হবার নয়। দেশ জাতি ও উম্মাহর যে কোন দুর্দিনে তাঁর বলিষ্ঠ নেতৃত্ব ও পথনির্দেশনা ছিল আমাদের জন্য অমূল্য সম্পদ। নেতৃবৃন্দ মহান আল্লাহ’র দরবারে আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. এর রূহের মাগফিরাত ও জান্নাতুল ফিরদাউসের উঁচু মাক্বাম কামনা করেন।
নেতৃবৃন্দ বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. এর মতো একজন হক্কানী উঁচু মাপের বাযূর্গ আলেম এবং সংগ্রামী ব্যক্তিত্ব দ্বিতীয় আরেকজন পাওয়া দুষ্কর। তাঁর ইন্তেকালে বিশেষ করে হেফাজত পরিবার এতীম হয়ে গেল। দেশ একজন প্রতিথযশা বাযূর্গ ও সংগ্রামী আলেমকে হারাল।
উপস্থিত ছিলেন উমান জমিয়তের সভাপতি মাওলানা রশিদ আহমদ, সৌদিআরব জমিয়তের জয়েন্ট সেক্রেটারি মাওলানা আব্দুল মুকসিত, ছাত্র জমিয়ত বাংলাদেশের সভাপতি মাওলানা এখলাছুর রহমান রিয়াদ, ইউকে জমিয়তের সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আখতারুজ্জামান, সহকারী ওয়েলফেয়ার সম্পাদক আবদুর রহমান কোরেশী, মাস্টার আব্দুর রউফ, জগন্নাথপুর উপজেলা জমিয়তের প্রচার সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল হাই আল হাদী প্রমুখ।
শাইখুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরীর রহঃ-এর মাগফিরাত ও দরজা বুলন্দির জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা শায়খ আসগর হোসাইন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: