বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জের নয়াহালটে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

জামালগঞ্জের নয়াহালটে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

মোঃ আবুল কালাম জাকারিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) সংবাদদাতা: সুনামগঞ্জের জামালগঞ্জে ২৪ টি ফুটবল টিমের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। গত ৭ এপ্রিল থেকে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়ে মঙ্গলবার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে নয়াহালট গ্রামের খেলার মাঠে নয়াহালট ফুটবল টিম ও সাচনা টাইগার্স টিমের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। নয়াহালট গ্রামের সদ্য নব নির্বাচিত ইউপি মেম্বার মো: আনোয়ার হোসেন’র সার্বিক সহোযোগীতায় ও নয়াহালট ফুটবল টিমের আয়োজনে অনুষ্ঠিত খেলায় সভাপতিতত্ব করেন গ্রামের বিশিষ্ট মুরব্বি মো: আব্দুল আজিজ। হুসাইন আহমদ বিপ্লবের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার প্রসুন কুমার চক্রবর্তী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, বিশিষ্ট সমাজ সেবক মতিউর রহমান মতি, শাহ শওকত আলী, আব্দুল লতিফ তালুকদার, বরকত আলী, জামালগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু সাইদ হিল্লুল প্রমূখ।
বক্তরা বলেন, অবসর সময়ে খেলাধুলা মানুষরে মন ও শরীরকে সতেজ রাখে। খেলাধুলার মাধ্যমে আমাদের যুব সমাজ জঙ্গিবাদ, অসমাজিক কাজসহ বিভিন্ন অনৈতিক কাজ থেকে বিরত থাকে। খেলাধুলা এক প্রকার ব্যয়ামের মত শরীরকে সুস্থ করে রাখে। তাই শারীরিক, দৈহিক, মানসিক সুস্থতার সুস্থতার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। খেলায় ট্রাইবেকারে সাচনা টাইগার্স টিম ২ গোলে রানাস আপ ও নয়াহালট ফুটবল টিম ৩ গোল বিজয়ী হয়েছে। রানাস আপ ও বিজয়ীদের মধ্যে অতিথিবৃন্দ পুরষ্কার বিতরণ করেন। খেলায় সার্বিক তদারকিতে ছিলেন মনির, মেহেদী, সোহাগ, এবাদুর রহমান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: