শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জয়া সেনগুপ্তসহ ৪ জনের মনোনয়ন বৈধ

আমার সুরমা ডটকমসুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের উপ-নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে মনোনয়নপত্র জমা দেওয়া পাঁচ প্রার্থীর মধ্যে সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী জয়া সেন গুপ্তসহ চারজনের মনোনয়ন বৈধ হয়েছে। বাতিল হয়েছে জাসদ (আম্বিয়া) মনোনীত প্রার্থী সালেহীন আহমদ চৌধুরী শুভর মনোনয়ন। রোববার মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে সালেহীন আহমদ চৌধুরী শুভর মনোনয়ন বাতিল হয়। যাচাই-বাছাইয়ে অন্য যাদের মনোনয়ন বৈধ হয়েছে তারা হলেন জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী শেখ মোহাম্মদ জাহের আলী, জাসদ (ইনু) মনোনীত প্রার্থী মো. আমিনুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী মো. ছায়েদ আলী মাহবুব হোসেন। জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদেকুল ইসলাম জানান, জাসদ (আম্বিয়া) নির্বাচন কমিশনের নিবন্ধিত দল না হওয়ায় এই দলটির মনোনীত প্রার্থী সালেহীন আহমদ চৌধুরী শুভর মনোনয়ন বাতিল করা হয়েছে।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, দিরাই-শাল্লা উপ-নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় আগামী ১৩ মার্চ এবং ভোটগ্রহণ হবে ৩০ মার্চ। নির্বাচনে সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তাকে রিটার্নিং কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। নির্বাচনে মোট ভোটার ২ লাখ ৫২ হাজার ৪৩০ জন। এদের মধ্যে পুরুষ ১ লাখ ২৬ হাজার ২২৮ জন এবং নারী ১ লাখ ২৬ হাজার ২০২ জন। দিরাই ও শাল্লা উপজেলা নিয়ে সুনামগঞ্জ-২ আসনের ১৩টি ইউনিয়নের ১১০টি ভোটকেন্দ্রের ৫০২টি ভোটকক্ষে ভোটগ্রহণ করা হবে। গত ৫ ফেব্রুয়ারি এই আসনের সাংসদ সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে আসনটি শূন্য হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: