বুধবার, ২৮ Jul ২০২১, ০২:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে নিখোঁজের ১৭ ঘন্টা পর বৃদ্ধের লাশ উদ্ধার

আমার সুরমা ডটকম:

বেপরোয়া গতিতে চালানো স্পিডবোটের ধাক্কায় গুরুতর আহত হয়ে পানিতে তলিয়ে নিখোঁজ হওয়া বৃদ্ধ বদিউজ্জামানের (৫৫) লাশ ভেসে উঠেছে গতকাল। নিখোঁজের প্রায় ১৭ ঘন্টা পর ঘটনাস্থল দিরাই উপজেলার জগদল ইউনিয়নের হ্যারাচ্যাপ্টি নদীতে বদিউজ্জামানের লাশ ভেসে উঠার পর উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত বদিউজ্জামান জগদল ইউনিয়নের মাতারগাঁও গ্রামের মৃত গেদা মিয়ার ছেলে। ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের দিরাই উপজেলা জগদল ইউনিয়নের হ্যারাচ্যাপ্টি নদীতে।

এরআগে গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্থানীয় শাহপরান বাজারে ভ্রাম্যমাণ ক্ষুদ্র ব্যবসায়ী বদিউজ্জামান বেচা বিক্রি শেষে নিজের ছোট নৌকাযোগে একাকী বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে হ্যারাচ্যাপ্টি নদীতে ইউনিয়নের রায়বাঙ্গালি আটপুরিয়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী গোলাম রব্বানী বেপরোয়া গতিতে স্পিডবোট চালিয়ে এসে বদিউজ্জামানকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়ে তিনি পানিতে তলিয়ে নিখোঁজ হন। সংবাদ পেয়ে দিরাই থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ বদিউজ্জামানকে উদ্ধারে চেষ্টা চালায়। সন্ধান না পেয়ে মধ্যরাতে উদ্ধার অভিযান স্থগিত করা হয়।

এদিকে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে বদিউজ্জামানের স্ত্রী, তিন মেয়ে ও এক ছেলের আহাজারিতে মাতারগাঁও গ্রামে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

দিরাই থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হবে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: