শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে পরিবহণ ধর্মঘটে সাধারণ মানুষের ভোগান্তি চরমে

দিরাইয়ে পরিবহণ ধর্মঘটে সাধারণ মানুষের ভোগান্তি চরমে

মুহাম্মদ আব্দুল বাছির সরদার: বাসচালক জামির হোসেনের নিঃশর্ত মুক্তির দাবিতে এবং সড়ক দুর্ঘটনার মামলায় এক চালকের মৃত্যুদণ্ডের রায়ের প্রতিবাদে দেশব্যাপি অনিদিষ্টকালের ধর্মঘটের অংশ হিসেবে দিরাইয়েও পরিবহণ ধর্মঘট চলছে। মঙ্গলবার ভোর হতে দিরাই বাসস্টেশন থেকে ছাড়েনি কোন দূরপাল্লার যান। এছাড়া অভ্যন্তরীণ যান চলাচলও বন্ধ রয়েছে। এতে দিরাইয়ের যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছেন। বিশেষ করে দিরাইয়ের বাহিরের যাত্রীদের অধিকাংশই দেশব্যাপি অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘটের কথা জানেন না। ফলে গাড়ি না পেয়ে বেশি বিপাকে পড়তে হচ্ছে তাদের। বিশেষ করে পেশাজীবি লোকজন, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রীরা এ সমস্যায় তাদের ভোগান্তি ছিল চরমে।
সরেজমিন দিরাই বাসস্টেশনে গিয়ে দেখা যায়, দিরাই থেকে সিলেট ও সুনামগঞ্জগামী কোন বাস, লেগুণা, ফোরস্টোক ও লাইটেসসহ অন্যান্য যানবাহন ছেড়ে যাচ্ছেনা। ফলে বিভিন্ন কর্মস্থমগামী লোকজন বিপাকে পড়েন। বিশেষ করে এসএসসি পরীক্ষা থাকায় অনেক ছাত্রছাত্রী ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা এ দূর্ভোগের শিকার হন। কখন এ ধর্মঘট শেষ হবে বা আদৌ কী শেষ হবে, কয়েকজনের সাথে আলাপ করেও এর সঠিক কোন উত্তর পাওয়া যায়নি। যার কারণে দূর পাল্লার কোন গাড়িই যাচ্ছেনা দিরাই বাসস্টেশন ছেড়ে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: