মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ছাত্র জমিয়তের মানববন্ধনে বক্তারা: ইসলাম কখনও সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করেনা

ছাত্র জমিয়তের মানববন্ধনে বক্তারা: ইসলাম কখনও সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করেনা

asabs-manobbondonpic-28-07-2016আমার সুরমা ডটকমদেশে সাম্প্রতিককালে বেশ কয়েকটি জঙ্গি হামলার প্রতিবাদে সুনামগঞ্জের দিরাই উপজেলার থানাপয়েন্টে বৃহস্পতিবার বাদ আছর ছাত্র জমিয়ত বাংলাদেশ দিরাই উপজেলার শাখার উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা মাওলানা আবিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা নাজিম উদ্দিন। উপজেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা শাব্বির আহমদ ও ইসতেকার আলম জাবিরের যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জমিয়তের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ইলিয়াছ আহমদ, আমার সুরমা সাংবাদিক ফোরামের চেয়ারম্যান ও ‘আমার সুরমা ডটকম’-এর সম্পাদক হাফিজ মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, সুনামগঞ্জ জেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা মুখতার হোসাইন চৌধুরী, হাফিজ মাওলানা আরিফ আহমদ, মাওলানা শিহাব উদ্দিন, মাওলানা খালেদ আহমদ জায়ীম, মাওলানা উবায়দুল হক চৌধুরী, মাওলানা মুহাম্মদ আলী প্রমুখ।
বক্তাগণ বলেন, সরকারের কিছু মন্ত্রী ও আমলা যারা সরকারকে বেকায়দায় ফেলানোর জন্য এ দেশের শান্তিপ্রিয় তৌহিদী মানুষের নামে জঙ্গিবাদ আখ্যা দিয়ে সম্মান নষ্ট করার অপচেষ্টা করছে। অথচ যেখানে জঙ্গিবাদের উৎস, সরকারের লোকজন সেখানে যেতে ভয় পায়। কারণ, সত্যিকারের তদন্ত হলে রাঘব বোয়ালদের নাম বেরিয়ে আসবে। গুলশান ও শোলাকিয়ায় সংগঠিত বর্বর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা আরো বলেন, এক সময় জোর গলায় বলা হতো ক্বওমী মাদরাসাগুলো হচ্ছে জঙ্গি প্রজনন কেন্দ্র, কিন্তু বাস্তবতা তার সম্পূর্ণ বিপরীত। ইসলামি শিক্ষা, ক্বওমী মাদরাসার ছাত্র-শিক্ষক ও তাওহিদী জনতা সন্ত্রাস-জঙ্গিবাদ সমর্থন করেন না উল্লেখ করে তারা আরো বলেন, ধর্মহীন শিক্ষাই মূলত জঙ্গিবাদ ও সন্ত্রাসকে উসকে দেয়। এসব এখনই কঠোর হস্তে প্রতিহত করতে হবে এবং একটি স্থিতিশীল ও শান্তির আবাসভূমি হিসেবে বাংলাদেশকে গড়ে তুলতে দেশবাসির প্রতি উদাত্ব আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: