মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাই পৌরসভা নির্বাচনে লড়তে ৫৩ জনের মনোনয়নপত্র দাখিল

দিরাই পৌরসভা নির্বাচনে লড়তে ৫৩ জনের মনোনয়নপত্র দাখিল

asabs-pawroshova nirbaconpic-03-12-2015মুহাম্মদ আব্দুল বাছির সরদার : সারাদেশের ন্যায় ৩০ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে দিরাই উপজেলার দিরাই পৌরসভায় মেয়র, সাধারণ আসনে কাউন্সিলর ও সংরক্ষিত আসনে কাউন্সিলর পদে ৫৩ মনোনয়নপত্র দাখিল করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মোহাম্মদ আলতাফ হোসেনের কাছে মনোনয়ন দাখিলের শেষ দিন ৩ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার বিকেল ৫টার মধ্যে এসব মনোনয়নপত্র দাখিল করা হয়। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এবারের দিরাই পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে ৫৩ জন মনোনয়নপত্র দাখিল করেন, এরমধ্যে মেয়র পদে ৪ জন, সাধারণ আসনে কাউন্সিলর পদে ৩৯ জন ও সংরক্ষিত আসনে কাউন্সিলর পদে ১০ জন। মেয়র পদে মনোনয়নপত্র যারা দাখিল করেছেন, তারা হলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ মিয়া, উপজেলা যুবদলের সভাপতি মোঃ মঈন উদ্দিন চৌধুরী (মাসুক), জাতীয়পার্টির রফিকুল ইসলাম সরদার (রফিক) ও বাসদের মোজাম্মিল হোসেন। মনোনয়নপত্র দাখিলের সময় প্রত্যেক দলের সভাপতি ও নাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ি ৩ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে মনোনয়নপত্র দাখিলের শেষ, বাচাই ৫-৬ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ শনি ও রোববার, প্রত্যাহারের শেষ দিন ১৩ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ রোববার, ভোট গ্রহণ ৩০ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ বুধবার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: