শুক্রবার, ১৪ মে ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ফুটবলে অনন্য রেকর্ড গড়লেন রমজান সরদার

amarsurma.com

মুহাম্মদ আব্দুল বাছির সরদার:
এই প্রথম দিরাইয়ের কোনো খেলোয়াড় ফুটবলের সর্বোচ্চ প্রতিষ্ঠান বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)-এর কোচ নির্বাচিত হয়ে উপজেলার সুনাম সর্বত্র ছড়িয়ে দিয়েছেন। তার এই অসামান্য সফলতা অর্জনের ফলে ফুটবল অঙ্গনসহ উপজেলার সর্বত্র আনন্দ বিরাজ করছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাকিতপুর গ্রামের মৃত আব্দুর রূপ সরদারের ছেলে রমজান সরদার গত ২০১৬ সালের জানুয়ারিতে ‘ফুটবল একাডেমি দিরাই’ নামে একটি সংগঠন গঠন করেন। তিনি এ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও কোচ নির্বাচিত হন। এরপর থেকে সংগঠনের ব্যানারে স্থানীয় ফুটবল প্রেমিদের প্রশিক্ষণের পাশাপাশি বিভিন্ন জায়গায় ম্যাচ খেলে সুনাম অর্জন করতে থাকেন। এ পর্যন্ত তার প্রতিষ্ঠান থেকে দুই শতাধিক প্রশিক্ষণ গ্রহণ করেছে। বর্তমানে তার টিমে নিয়মিত খেলছে ৫০ জন। সুনামগঞ্জ জেলার বিভিন্ন উপজেলাসহ সিলেট বিভাগের অনেক স্থানে ফুটবল খেলে বিজয়ী হয়েছে তার টিম।
একদিকে খেলা পরিচালনা, অন্যদিকে বাফুফের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করার ফলে অবশেষে তাকে ৫ দিনের বিশেষ প্রশিক্ষণ শেষে ডি গ্রেডের কোচ নির্বাচিত করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। গত ২৩ থেকে ২৭ নভেম্বর পর্যন্ত প্রশিক্ষণ শেষে তাকে আনুষ্ঠানিকভাবে সার্টিফিকেট প্রদান করা হয়। ঢাকাস্থ বাফুফ ভবনে ২৭ নভেম্বর শুক্রবার সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সেক্রেটারি মোঃ আবু নাঈম সোহাগ, টেকনিক্যাল ডাইরেক্টর পল টমস স্মলি, কোচ জন্স মলি, কোচ সুজিত রায়, কানন ও জাতীয় দলের সাবেক ফুটবলার পারভেজ বাবু প্রমুখ।

amarsurma.com

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: