শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘ভিটামিন-এ সম্বৃদ্ধ ভোজ্যতেল’ ও ‘আয়োডিনযুক্ত লবণ’ বিষয়ে আলোচনাসভা অনুষ্ঠিত

‘ভিটামিন-এ সম্বৃদ্ধ ভোজ্যতেল’ ও ‘আয়োডিনযুক্ত লবণ’ বিষয়ে আলোচনাসভা অনুষ্ঠিত

abs-gainmeetingpic-18-12-2016আমার সুরমা ডটকম‘ভিটামিন-এ সম্বৃদ্ধ ভোজ্যতেল’ ও ‘আয়োডিনযুক্ত লবণ’ বিষয়ে তৃণমূলে প্রচারাভিযান প্রকল্পের উদ্যোগে বাজার কমিটি ও খুচরা বিক্রেতাদের সাথে শনিবার দুপুরে সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের রজনীগঞ্জ বাজারস্থ হলিমপুর-গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। রজনীগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ-এর দিরাই উপজেলা সমন্বয়কারী মোঃ মাহবুব হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন গ্লোবাল এলায়েন্স ফর ইমপ্র“ভড নিউট্রেশন (গেইন)-এর নাফিস তাহসিস ইসলাম, সৈয়দ মুনতাসির রেদোয়ান, দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ-এর সুনামগঞ্জ জেলা সমন্বয়কারী মোঃ আব্দুল হালিম, করিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার মোঃ আব্দুর রব রিপন, রজনীগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির সহ-সভাপতি মুরাদ আহমদ সরদার, সাধারণ সম্পাদক সায়েদ আহমদ সরদার প্রমুখ। বক্তারা বলেন, ‘ভিটামিন-এ সম্বৃদ্ধ ভোজ্যতেল’ ও ‘আয়োডিনযুক্ত লবণ’ আমাদের শরীর ও স্বাস্থ্যের জন্য অতি প্রয়োজনীয় একটি বিষয়। যদি কোন মানুষ সুস্থ থাকেত চায়, তবে তাদেরকে দৈনন্দিন জীবনে ‘ভিটামিন-এ সম্বৃদ্ধ ভোজ্যতেল’ ও ‘আয়োডিনযুক্ত লবণ’ ব্যবহারে উৎসাহিত করতে হবে। পরে বাজার কমিটির সদস্যগণ আগামি দুই মাসের মধ্যে বাজার থেকে যেগুলো ‘ভিটামিন-এ সম্বৃদ্ধ ভোজ্যতেল’ ও ‘আয়োডিনযুক্ত লবণ’ নয়, সেগুলোকে কোম্পানীর কাছে ফেরত দিয়ে ‘ভিটামিন-এ সম্বৃদ্ধ ভোজ্যতেল’ ও ‘আয়োডিনযুক্ত লবণ’ বিক্রি করবেন বলে অঙিকার করেন।
দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ-এর হিসাব রক্ষক একে কুদরত পাশা, দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ-এর করিমপুর ইউনিয়ন সমন্বয়কারী মুহাম্মদ আব্দুল বাছির সরদার, রজনীগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির সহ-সাধারণ সম্পাদক হোসাইন আহমদ সরদার, কোষাধ্যক্ষ রনজিত দাস রঞ্জু, হযরত আলী প্রমুখ। এছাড়া বাজারের ব্যবসায়ি ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ আলোচনাসভায় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: