বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রাঙামাটিতে বিজ্ঞ আদালত কর্তৃক সাজা: বাদীর ওপর বিবাদীর প্রমিলা বাহিনীর হামলা

রাঙামাটিতে বিজ্ঞ আদালত কর্তৃক সাজা: বাদীর ওপর বিবাদীর প্রমিলা বাহিনীর হামলা

amarsurma.com

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটিতে বিজ্ঞ আদালত কর্তৃক সাজা প্রদানের ১দিন পরেই বাদীর ওপর বিবাদীর প্রমিলা বাহিনীর হামলা চালিয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের ফিসারীঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ, ভুক্তভোগী ও স্থানীয়রা জানিয়েছে, ২০১৯ সালের ৯ জুলাই তারিখে ইভটিজিং প্রতিবাদ করাকে কেন্দ্র করে মো. জামাল হোসেন (৩৩)-কে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা চেষ্টা করে মো. সাদ্দাম হোসেন (৩২), নুরুল ইসলাম সেকসেন (৪০) ও মো. সাগর (২০)। ওই সময় তিনি স্থানীয় ফিসারীঘাট মসজিদ থেকে এশার নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন। বাদীর দায়ের করা জি আর-২৮৫ নং মামলায় বিজ্ঞ আদালত ৩০৭ ও ৩২৬ ধারায় মো. সাদ্দাম হোসেন (৩২)-কে ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের জেল ঘোষণা করেন। সে স্থানীয় মো. নুর হোসেন’র ছেলে। একই মামলায় স্থানীয় আবুল হাসেমর ছেলে নুরুল ইসলাম সেকসেন (৪০) ও মো. নুরুল ইসলাম সেকসেন’র ছেলে মো. সাগর (২১)-কে বিজ্ঞ আদালত ৩২৩ ও ১২৩ ধারায় ২ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করে।

উল্লেখ্য যে, দীর্ঘ ৩বছর মামলা চলার পর ১ ডিসেম্বর বিজ্ঞ আদালত ৩ জনের বিরুদ্ধে সাজার রায় প্রদান করে। বিজ্ঞ আদালতের রায় প্রদানের ১ দিন পর অর্থাৎ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সাজাভুক্ত আসামীদের নারী আত্মীয়-স্বজন প্রকাশ্যে জামালকে আক্রমণ করে। এ ঘটনায় সে বাদী হয়ে রাঙামাটি কোতোয়ালী থানায় অভিযোগ দায়ের করেছে।

এ বিষয়ে রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উভয় পক্ষই অভিযোগ দিয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: