শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জ হাওর বাঁচাও আন্দোলনের ঘন্টাব্যাপী মানববন্ধন

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
নীতিমালা অনুযায়ী গণশুনানি মাধ্যমে সকল পিআইসি গঠন করে অবিলম্ভে বাঁধ নির্মাণ কাজ শুরু এবং উপজেলা গুলোতে পাউবোর দায়িত্বরত শাখা কর্মকর্তাদের (এসও) ভিন্ন উপজেলায় বদলীর দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৪ডিসেম্বর) দুপুরে হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির আয়োজনে সুনামগঞ্জ পৌর শহরের ট্রাফিক পয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
হাওর বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক সালেহীন শুভ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন,কেন্দ্রীয় কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক বিজন সেন রায়, হাওর বাঁচাও আন্দোলনের নেতা ইয়াকুব বখত বহুলুল প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন,হাওররক্ষা বাঁধের পিআইসি গঠনে দুর্নীতির গন্ধ পাওয়া যাচ্ছে। নীতিমালায় প্রকৃত কৃষককে দিয়ে গণশুনানী করে পিআইসি গঠনের কথা থাকলেও বাস্তবে তার কোনটাই হচ্ছে না। পছন্দের লোকজন দিয়ে কমিটি গঠিত হচ্ছে। এসব কমিটিতে পাউবোর শাখা কর্মকর্তারা জড়িয়ে পড়েছেন। এটি এখন ব্যবসায় পরিণত হয়েছে। এমন হলে বাঁধ দুর্বল হবে এবং ফসলহানীর আশংকা থেকে যায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: