বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
জামালগঞ্জের দুই ইউপি নির্বাচন-১৬ চেয়ারম্যান ও শতাধিক সদস্য প্রার্থীর মনোনয়ন দাখিল

জামালগঞ্জের দুই ইউপি নির্বাচন-১৬ চেয়ারম্যান ও শতাধিক সদস্য প্রার্থীর মনোনয়ন দাখিল

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ উপজেলা সংবাদদাতা: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে জামালগঞ্জ সদর ও নবগঠিত জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দেড় ডজন, সংরক্ষিত আসন ও সাধারণ সদস্য পদে শতাধিক প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তফসিল ঘোষণা করার পর থেকে দুইটি ইউনিয়নের ভোটার ও প্রার্থীদের মধ্যে নির্বাচনী আমেজ ও প্রচার-প্রচারণা জমজমাট হয়ে উঠছে। আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সকল পদের সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে কৌশলে-কৌশল বিনিময় করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, জামালগঞ্জ সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামীলীগের দলীয় প্রার্থী জামিল আহমেদ জুয়েল, বিএনপির দলীয় প্রার্থী আব্দুল মতিন, স্বতন্ত্রপ্রার্থী সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, জালাল উদ্দিন, আবুল কালাম আজাদ, সদরের সাবেক সংরক্ষিত ইউপি সদস্যা শারমিন সুলতানা, জাহাঙ্গীর গনি চৌধুরী, মোঃ নাজিম উদ্দিন, মতিউর রহমান মতি, সদরের প্যানেল চেয়ারম্যান কামরুল ইসলাম, রুপম মিয়া, কামাল হোসেন।
নবগঠিত ৬নং জামালগঞ্জ উত্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন আওয়ামীলীগের প্রার্থী জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এম নবী হোসেন, বিএনপির প্রার্থী সদরের সাবেক ইউপি সদস্য আলী আক্কাছ মুরাদ, স্বতন্ত্র প্রার্থী সদর ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, রজব আলী তালুকদার, মোবারক আলী তালুকদার, সমীর পুরকায়স্থ। সকল প্রার্থীরা তার কর্মী-সমর্থক, শুভাকাঙ্খি, আত্মীয়-স্বজনদের নিয়ে উৎসব মুখর পরিবেশে নির্বাচনী মনোনয়নপত্র দাখিল করেছেন।
উল্লেখ্য, নির্বাচনী তফসিল অনুযায়ি ২০ মার্চ রিটার্নিং অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার কার্যালয়ে মনোয়নয়পত্র দাখিল, ২১ মার্চ বাছাই, ২৮ মার্চ প্রার্থীতা প্রত্যাহার ও ১৬ এপ্রিল ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ভোটার তালিকা অনুযায়ী ২নং জামালগঞ্জ সদর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৭১৯ জন। এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৯ হাজার ৩০৫ জন ও মহিলা ভোটার সংখ্যা ৯ হাজার ৪১৪ জন। নবগঠিত ৬নং জামালগঞ্জ উত্তর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৭৮৬ জন। এরমধ্যে পুরুষ সংখ্যা ৭ হাজার ৪৯১ জন ও মহিলা ভোটার সংখ্যা ৭ হাজার ২৯৫ জন।
উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ ইউসুফ-উর-রহমান বলেন, জামালগঞ্জের দুইটি ইউনিয়নের দেড় ডজন চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত সদস্যা ও সাধারণ সদস্য পদে শতাধিক প্রার্থী উৎসাহ-উদ্দিপনা নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com