শুক্রবার, ১২ Jul ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১

লিসাসের সাহিত্যসভা ও কাউন্সিল সম্পন্ন

amarsurma.com

আমার সুরমা ডটকম:

তরুন আলেম লেখকদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম লিখনী সাহিত্য সংসদ ( লিসাস) সুনামগঞ্জের সাহিত্যসভা ও কাউন্সিল ১০ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার বাদ যুহর জামিয়া মাদানিয়া সুনামগঞ্জে অনুষ্ঠিত হয়।

সংসদের সভাপতি মুতিউর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাহবুব সালমানের সঞ্চালনায় মাদানিয়া মাদরাসার ছাত্র হাফিজ তারেক আহমদের কুরআন তিলাওয়াতের মাধ্যমে সভা শুরু হয়।

সভায় স্বরচিত লেখা পাঠ করেন ছড়াকার রব্বানী রউফ, মানসুর আহমদ, ফখরুল হাসান, রিজওয়ান সুজানগরী প্রমুখ।

পঠিত লিখার উপর আলোচনা করেন লেখক প্রাবন্ধিক আবদুল ওয়াদুদ নোমান। এছাড়াও আলোচনা করেন বিশিষ্ট লেখক মুবাশ্বির আলী বর্মাউত্তরী, আমাদের আঙিনা পত্রিকার সম্পাদক কাজী মুমিনুল হক।

সভায় পাক্ষিক সাহিত্য আসর ও প্রতি ১১তম সাহিত্য আসরে নবীন কুঁড়ি প্রকাশের সিদ্ধান্ত গৃহিত হয় এবং মুতিউর রহমানকে সভাপতি ও মাহবুব সালমানকে সাধারণ সম্পাদক এবং রায়হান বিন মুরশিদকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদি একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

অন্যান্য দায়িত্বশীলরা হলেন নির্বাহী সভাপতি আবদুল ওয়াদুদ নোমান, সহসভাপতি আবদুল্লাহ মাহমুদ, সহসাধারণ সম্পাদক রব্বানী রউফ, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী মুমিনুল হক, প্রচার সম্পাদক কামরুল হাসান, সহ-প্রচার সম্পাদক নূর উদ্দিন, সাহিত্য সম্পাদক মানসুর আহমদ, সহ-সাহিত্য সম্পাদক সৈয়দ ফেদাউল হক তাসাদ্দুক, অর্থ সম্পাদক শামীম আহমদ নির্বাহী সদস্য ফখরুল হাসান,কয়েছ রায়হান, রিজওয়ান আহমদ সুজানগরী, এনামুল হাসান, মনসুর আলী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com