সোমবার, ১৫ Jul ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে: পানি মন্ত্রনালয়ের সচিব

সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে: পানি মন্ত্রনালয়ের সচিব

amarsurma.com

সাইফ উল্লাহ,  সুনামগঞ্জ প্রতিনিধি:
পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব আনোয়ার বিন কবির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ডেন্টা প্লেন ঘোষণা করেছেন সেই ডেন্টা প্লেনে হাওর অঞ্চলকে আলাদা ভাবে বিবেচনা করা হয়েছে। যেহুতু সুনামগঞ্জে সবচেয়ে গুরুত্বপূর্ণ ও বেশি হাওর সেই জন্য সুনামগঞ্জের প্রতি আমাদের আলাদা একটা দৃষ্টি আছে। সুনামগঞ্জের সকল সমস্যা স্থানীয়ভাবে সমাধানের জন্য আমরা প্রকল্প তৈরি করছি।
তিনি আরো বলেন, গত দুই সপ্তাহ আগে একটি প্রকল্প পাশ হয়েছে সুনামগঞ্জের শহর রক্ষা বাধঁ ইত্যাদি বিষয় নিয়ে, আশা করছি দ্রুত সময়ের মধ্যে আমরা এই কাজ গুলো বাস্তবায়ন করতে পারব।
মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের ঐতিহ্য জাদুঘরে মুজিব শতবর্ষ উপলক্ষে পানি সম্পদ মন্ত্রনালয়ের  পক্ষে বৃক্ষরোপন শেষে পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব আনোয়ার বিন কবির এই সব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরীফুল ইসলাম, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নিবাহর্ী প্রকৌশলী সবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার হায়তুন নবী, সদর উপজেলার নিবাহর্ী অফিসার  ইয়াসমিন নাহার রুমা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com