সোমবার, ১৭ Jun ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১

“নায়ক” উপাধি পেলেন পবিত্র মক্কার সেই পুলিশ কর্মকর্তা

আমার সুরমা ডটকম ডেস্ক:

পবিত্র মক্কার গ্র্যান্ড মসজিদে একজন ইমামের উপর হামলা চালানোর চেষ্টা ব্যর্থ করায় একজন সাহসী সৌদি পুলিশ কর্মকর্তাকে “নায়ক” বলে সম্বোধন করা হয়েছে।

গত শুক্রবার সরাসরি টেলিভিশনের পর্দায় দেখা যায় সৌদি আরবের অন্যতম পবিত্র মসজিদে ইমামের উপরে হামলার চেষ্টা থামানো হয়েছিল। পরে ঘটনাটি তদন্তকারী পুলিশ প্রকাশ করেছে যে হামলাকারী ইমাম নিজেকে “মাহদী” বলে দাবি করেছে।

নিরাপত্তা কর্মকর্তা মোহাম্মদ আল-জহরানী, ইমামকে আক্রমণ করার সময় তাকে বাধা দিয়েতে সক্ষম হয়েছিল। এবং আক্রমণকারীকে অন্যান্য কর্মকর্তাদের সহায়তায় মসজিদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল।

আল-জহরানিকে একজন “নায়ক” হিসাবে অভিহিত করা হয়েছে এবং সোশ্যাল মিডিয়াজুড়ে তার প্রচেষ্টার জন্য সৌদিরা তাকে ধন্যবাদ জানায়।

একটি ব্যক্তি গ্র্যান্ড মসজিদে ওমরাহ পালন করতে (ইহরাম) সাদা কাপড় পরিহিত ছিল। লাইভ টেলিভিশনে দেখা গেছে যখন গ্র্যান্ড মসজিদের অন্যতম ইমাম শেখ বন্দর বলিলাহ জুমার খুতবা প্রদান করেছিলেন। ঠিক সেই সময় ব্যক্তিটি হামলা করতে দৌড়িয়ে আসে। মক্কা পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, আল-জহরানির হেফাজতে রাখার আগে তার পদক্ষেপের পরে তাকে নিরাপত্তা কর্মকর্তারা আটক করেছিলেন। এমটি নিউজ

প্রকাশিত ঘটনা সত্ত্বেও ইমাম শেখ বলিলাহ তার খুতবা পড়া অব্যাহত রেখেছিলেন। আল-ওয়াতান পত্রিকা অনুসারে পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে যে অপরাধী একজন ৪০ বছর বয়সী সৌদি নাগরিক ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com